সোমবার ২৭ মে, ২০২৪ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১

প্রবাসীরা এদেশের অন্যতম মূল্যমান সম্পদ- কুলাউড়ায় প্রবাসীদের সংবর্ধনায় এম এম শাহীন

কুলাউড়া প্রতিনিধি:: | শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

প্রবাসীরা এদেশের অন্যতম মূল্যমান সম্পদ- কুলাউড়ায় প্রবাসীদের সংবর্ধনায় এম এম শাহীন

আজকে প্রবাসীরা এদেশের অন্যতম মূল্যমান সম্পদ। প্রবাসীরা আছে বলেই এই দেশ অর্থনীতিতে আজ অনেক এগিয়ে। দেশের মূল্যস্পীতির অন্যতম একটি অংশ এই প্রবাসীদের কল্যাণেই এগিয়ে যাচ্ছে। প্রবাসীদের সম্পদ যাতে অন্য কেউ জবরদখল করে না রাখতে পারে সে জন্য আমরা জনপ্রতিনিধি সহ সকলকে এগিয়ে আসতে হবে। অতিথে ক্ষমতায় থাকাকালীন সময় প্রবাসীদের স্বার্থে সংসদে আমার প্রস্তাবের পরিপেক্ষিতে সরকার যেভাবে প্রবাসী মন্ত্রনালয় গঠন করে প্রবাসীদের মূল্যায়ন করেছিলো ঠিক তেমনি আগামীতে সুযোগ পেলে এই প্রবাসীদের জন্য আমি উল্লেখযোগ্য কিছু করে যেতে চাই। গতকাল শুক্রবার রাতে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে প্রবাসী ফাউন্ডেশন আয়োজিত বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সাবেক সংসদ সদস্য এম এম শাহীন।

ব্রাহ্মণবাজার প্রবাসী ফাউন্ডেশনের উপদেষ্টা বিশিষ্ট মুরব্বী মো: সাজিদ আলীর সভাপতিত্বে ও সংগঠনের কর্ণধার তারা মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এবং সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক অপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, হিংগাজিয়া সিনিয়র ফাজিল ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মাও: আব্দুল মনতাকিম, ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাশহুদ আহমদ, ইউসিবি ব্যাংক বড়লেখা শাখার ব্যবস্থাপক আবুল ফাত্তাহ পলাশ, হিংগাজিয়া সিনিয়র ফাজিল ডিগ্রী মাদরাসার ইংরেজী প্রভাষক মোঃ আব্দুল মনাফ, সৌদি প্রবাসী আবুল হোসেন।


এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের সিনিয়র অফিসার জিয়াউল ইসলঅম জিয়া, স্টান্ড ফর ব্রাহ্মণবাজারের সভাপতি সৌদি প্রবাসী জালাল হোসেন জুয়েল, প্রেসক্লাব কুলাউড়ার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জসীম চৌধুরী, কুলাউড়া ব্যবসায়ী সমিতির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, ব্যবসায়ী আবু তালেব, মাওলানা ইছহাক,রুহেল আহমদ, ১৫ জন সংবর্ধিত প্রবাসী সহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৫৭ অপরাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত