সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু প্রচেষ্টায়-

কুলাউড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন

সেলিম আহমেদ | শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু

-সংগৃহীত

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজুর প্রচেষ্টায় মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্পের আওতায় (২য় পর্যায়ে) ২০ টি স্কুল, কলেজ ও মাদ্রাসায় ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত হয়েছে ।

জানা গেছে, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু গত জুন মাসে নির্বাচিত প্রতিষ্ঠানসমূহে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর কাছে একটি পত্র প্রেরণ করেন । ঐ পত্রে  তিনি উল্লেখ করেন কুলাউড়া উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসমূহে ডিজিটাল ল্যাব না থাকার কারণে মানসম্মত শিক্ষা ব্যবস্থা পরিচালনা সম্ভব হচ্ছে না। তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্থাপন হলে যুগোপযোগী শিক্ষার মান বৃদ্ধি পাবে বলে দাবি করেন ।


শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- বাবনিয়া হাসিমপুর নিজামিয়া দাখিল মাদ্রাসা, কানিহাটি উচ্চ বিদ্যালয়, তেলিবিল উচ্চ বিদ্যালয়, শ্রীপুর উচ্চ বিদ্যালয়, ভূকশিমইল স্কুল এ্যান্ড কলেজ, টিলাগাঁও এ. এন উচ্চ বিদ্যালয়, কর্মধা উচ্চ বিদ্যালয়, বরমচাল উচ্চ বিদ্যালয়, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়, জালালাবাদ উচ্চ বিদ্যালয়, অগ্রণী উচ্চ বিদ্যালয়, রাতগাঁও উচ্চ বিদ্যালয়,ভাটেরা স্কুল এ্যান্ড কলেজ, নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয়, নবীগঞ্জ উচ্চ বিদ্যালয়, সিংগুর উচ্চ বিদ্যালয়, শাহ্ জালাল উচ্চ বিদ্যালয়, চৌধুরী বাজার কাউছিয়া দাখিল মাদ্রাসা, হিংগাজিয়া সিনিয়র মাদ্রাসা ।

এছাড়াও বড়লেখা উপজেলায় ৬ টি, জুড়ী উপজেলায় ৫টি, মৌলভীবাজার সদরে ১০টি, রাজনগরে ৫টি, কমলগঞ্জে ৬টি ও শ্রীমঙ্গলে ৮টি শিক্ষা প্রতিষ্ঠান শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জন্য নির্বাচিত হয়েছে বলে জানা গেছে ।


এদিকে কুলাউড়া উপজেলায় সবচেয়ে বেশি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার ২ মোহাম্মদ আবু জাফর রাজুকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন কুলাউড়া উপজেলার সর্বস্তরের মানুষ ।

 


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত