সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

প্রধানমন্ত্রীর কাছ থেকে শিশু শিল্পী মাহিম পুরষ্কার গ্রহন

জয়নাল আবেদীন,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর কাছ থেকে শিশু শিল্পী মাহিম পুরষ্কার গ্রহন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র রিয়াদুল ইসলাম মাহিম (১০) একক অভিনয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিশু শিল্পী নির্বাচিত হয়েছে।

অভিনয়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় ২৯ জানুয়ারি ঢাকায় ওসমানী মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরষ্কার ও সনদ গ্রহন করে মাহিম।


মাহিমের এ শ্রেষ্ঠত্বে শমশেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ছাত্র শিক্ষকসহ পুরো জেলার প্রাথমিক শিক্ষা বিভাগ গর্ববোধ করছে। ২০১৬ সনে অনুষ্ঠিত জাতীয় শিশু প্রতিযোগিতায় একক অভিনয়ে শমশেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র রিয়াদুল ইসলাম মাহিম কমলগঞ্জ উপজেলা, মৌলভীবাজার জেলা ও সিলেট বিভাগের মাঝে শ্রেষ্ঠ হয়ে ঢাকায় জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করে। এজন্য ঢাকায় ওসমানী মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে জাতীয় পর্যায়ের নির্বাচিত শিশু শিল্পী মাহিম প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার ও সনদ গ্রহন করে।

দি মেটাল (প্রাঃ) লিমিটেড সিলেটের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ মনসুর আলীর ভাগনা শিশু শিল্পী রিয়াদুল ইসলাম মাহিম। তার বাবা শমশেরনগর বাজারের ব্যবসায়ী লালনুর রহমান ও গৃহিনী রোকশানা আক্তারের দুই সন্তানের মাঝে দ্বিতীয়। তার গ্রামের বাড়ী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর গ্রামে।


মাহিমের বাবা লালনুর রহমান বলেন, চলতি বছরের চ্যানেল আই প্রচারিত খুদে গান রাজ প্রতিযোগিতায় সিলেট অঞ্চলে প্রথম স্থান লাভ করেছে। আগামীতে খুদে গান রাজ অনুষ্ঠান ঢাকা অডিশনে সে অংশ গ্রহন করবে। শমশেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, মাহিম এখন ৫ম শ্রেণির ছাত্র। তার জন্য এ বিদ্যালয়টি গর্বিত। খুব শীঘ্রই বিদ্যালয় থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে।

কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা গকুল চন্দ্র দেবনাথ রিয়াদুল ইসলাম মাহিমের সাফল্যে আনন্দ প্রকাশ করে বলেন, সে খুবই ভদ্র, তার মধ্যে প্রতিভা রয়েছে। তিনি আরও বলেন, সে আগামীতে আরও উচ্চ পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার কামনা করছি এবং আমাদের কমলগঞ্জের শিক্ষা বিভাগ তার জন্য গর্বিত। তিনি আরও বলেন, সবগুলো প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ ভাবে জাতীয় সংস্কৃতি উৎসব সমুহে অংশ গ্রহন করালে আগামীতে কমলগঞ্জে আর সাফল্য আসতে পারে।


সংবাদমেইল২৪.কম/জেএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত