শুক্রবার ৭ অক্টোবর, ২০২২ | ২২ আশ্বিন, ১৪২৯

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন খালিক

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন খালিক

ব্যবসায়ী কল্যাণ সমিতির নিয়ম অনুযায়ী নির্বাচিত বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার নব্বই দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তাই আসন্ন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন কুলাউড়ার পরিচিতি মুখ সমাজসেবক মেহেদী হাসান খালিক।

জানা গেছে, আগামী ২৫ ফ্রেব্রুয়ারী সমিতির সাধারণ সভা ডাকা হয়েছে। ওইদিন নতুন নির্বাচন কমিশন ঘটনের পর খুব শিঘ্রই কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে। এরই মধ্যে শহরের অধিকাংশ ব্যবসায়ীদের সাড়া পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করবেন বলে বাজারের ব্যবসায়ী ও শুভাকাঙ্খিদের সাথে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন তিনি। ব্যবসায়ী মহলে তার ব্যাপক সুপরিচিতি রয়েছে।


এক প্রতিক্রীয়ায় মেহেদী হাসান খালিক সোমবার বেলা ১২টায় সংবাদমেইলকে বলেন, সকলকে সাথে নিয়ে সৎ ও নিষ্ঠার সাথে ঐতিহ্যবাহী কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতিকে আরো ঢেলে সাজানোর লক্ষ্য নিয়ে প্রার্থী হয়েছি। আমাকে বিজয়ী করে কাজের সুযোগ করে দিতে সকল ব্যবসায়ী ও অন্নান্য শ্রেণীপেশার নেতৃবৃন্দের সহযোগিতা দোয়া কামনা করছি।

উল্লেখ্য,মেহেদী হাসান খালিক পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক,ছাতাপীর স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য পদে দায়িত্ব পালনের পাশাপাশি আরো বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে নিয়োজিত রয়েছেন।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:৩৪ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত