সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৩ ফেব্রুয়ারী অনলাইন পোর্টাল দেশ দিগন্তে প্রকাশিত কুলাউড়ার “কর্মধায় মামলা করায় একটি নিরীহ পরিবারকে সমাজচ্যূত করে রেখেছে প্রভাবশালীরা” শীর্ষক সংবাদটি আমাদের দৃস্টিগোচর হয়েছে। সংবাদে লিখা হয়েছে কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিকগুলি গ্রামে প্রভাবশালীদের কাছ থেকে জায়গা দখল মুক্ত করতে আদালতে মামলা দায়ের করায় একটি নিরীহ পরিবারকে গ্রামের পঞ্চায়েত থেকে সমাজচ্যূত করে রেখেছে একটি স্থানীয় প্রভাবশালী মহল।
এছাড়াও মামলা তুলে নেওয়ার জন্য ওই পরিবারকে নানান ভাবে হুমকি ধামকি ও তাদের বাড়িতে

মিলাদ মাহফিল (শিন্নী) অনুস্টানে আমরা নাকি বাঁধা দিচ্ছি, যা সম্পূন মিথ্যা ও বানোয়াট। প্রকৃত পক্ষে ওই গ্রামের মৃত নিয়ামত আলীর পুত্র হাসান আলী গংরা মিলে পূর্ব ফটিকগুলি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৩ শতক জায়গা জবর দখল করতে মরিয়া হয়ে উটেছে। এতে গ্রামের সাধারন জনগন স্কুলের জায়গা দখলের কথা শুনে তাদের বিরুদ্বে তীব্র প্রতিবাদ জানানোর পাশাপাশি স্কুলটি রক্ষার জন্য নানা আন্দোলন গড়ে তুলে। মূলত এতে ক্ষিপ্ত হয়ে হাসান আলী গংরা গ্রামের মুরুব্বী থেকে শুরু করে সাধারন মানুষের নামে আদালতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে শুরু করে। এরা মামলাবাজ হিসেবে এলাকায় সবার কাছে পরিচিত।


তাছাড়া তাদের বাড়িতে শিন্নি অনুস্টানের যে কথা তুলে ধরা হয়েছে তা সম্পূন মিথ্যা, বিগত দুই বছর থেকে তাদের বাড়িতে কোনো শিন্নির অনুষ্টানই হয় নাই। আর তারা এখনো আমাদের পঞ্চায়েতে রয়েছেন। তাই আমাদের বিরুদ্বে মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে হাসান আলী গংরা এসব সংবাদ প্রকাশ করাচ্ছে। আমাদের বিরুদ্বে অনলাইনে প্রকাশিত এসব মিথ্যা বানোয়াট সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিনীত
এলাকাবাসীর পক্ষে
হারিছ আলী
সভাপতি স্কুল ম্যানেজিং কমিটি
পূর্ব ফটিগুলি কর্মধা, কুলাউড়া।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:১৬ অপরাহ্ণ | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত