বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন প্রবাসী শাহাজাহান

প্রেস বিজ্ঞপ্তি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২২ মার্চ ২০১৭ | প্রিন্ট  

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন প্রবাসী শাহাজাহান

গত ২০ মার্চ  যুগান্তর পত্রিকায় ‘কুলাউড়ার এক গৃহবধুকে চাকরির প্রলোভন দিয়ে সৌদি আরবে নিয়ে আড়াই মাস আটকে রেখে গণধর্ষণের অভিযোগ’ এবং ২২ মার্চ  মানবজমিন পত্রিকায়  ‘সৌদি আরবে নির্যাতনের শিকার কুলাউড়ার গৃহবধু’ শীর্ষক সংবাদে সৌদি প্রবাসী কুলাউড়ার শাহাজাহান কিবরিয়াকে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এর প্রতিবাদ জানিয়েছেন ।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, রাবিয়া বেগম নামের ওই মহিলাকে আমি চিনতাম না। সে আমার আত্মীয়র মাধ্যমে আমার কাছে সাহায্য ও সহযোগীতা চায়। আমি শুধু একজন অসহায় ও গরীব মহিলাকে সাহায্যের জন্য এগিয়ে আসি। গৃহকর্মীর ভিসা দিয়ে আমার আর্থিক সহায়তায় সে সৌদি আরবে আসে। এখানে সৌদি সরকারের আইন অনুযায়ী একজন কফিল এর অধিনে বাসায় কাজ করতে যান রাবিয়া। কয়েকমাস সেখানে কাজ করে সে দেশে চলে যায়। সৌদি আরবে তার সাথে আমার কোন যোগাযোগ ছিলনা। দেশে গিয়ে সে আমার বিরুদ্ধে নানান কুৎসা রটাচ্ছে। সমাজে আমার সম্মান নষ্ট করছে। আমার স্ত্রী-সন্তান-আত্মীয় স্বজন খুবই উৎকণ্ঠার মধ্যে বসবাস করছে। দেশে গিয়ে আমার স্ত্রীর কাছে সে তিন লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে রাবিয়া বেগম স্থানীয় কিছু কুচক্রীমহলের সহযোগীতায় আমার এবং আমার পরিবারের মান ক্ষুন্ন করতে থানায় মিথ্যা অভিযোগ দাখিল করেছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।


অভিযোগে তিনি আরো বলেন, সৌদি আইন খুবই কড়া। এখানে বেআইনী কোন কিছু করার পরিণতি খুবই ভয়ানক। অভিযোগে সে উল্লেখ করেছে সৌদিতে তাকে আমি আটক রেখেছিলাম। অথচ সে এখানে একজনের কফিলের বাসায় দিব্যি কাজ করতো। এই মহিলা যে কফিলের অধিনে ছিলো তিনি লিখিতভাবে একটি ডকুমেন্ট দিবেন বলে জানিয়েছেন।
স্থানীয়ভাবে আমার অর্থ সম্পত্তির প্রতি কিছু মহলের লোভ লালসা আছে। আমি কখনোই তাদেরকে প্রশ্রয় দেই না। তারা সুযোগ পেলেই আমার বিরুদ্ধে মিথ্যা মামলা এমনকি মেরে ফেলতে চায়। এর আগেও এলাকার কিছু কুচক্রিমহল আমার বিরুদ্ধে বিগত ৫ আগস্ট ২০১১ সালে জিআর মামলা (মামলা নং ২৩৫), ২১ সেপ্টেম্বর ২০১১ সালে মার্ডার মামলা (মামলা নং ২৯৫) দায়ের করা হয়েছিলো। যা মিথ্যা প্রমান হয়ে আমি ওই অভিযোগ থেকে খালাস পাই। আমার জয়চন্ডি ইউনিয়নের বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগের দিন সৌদি আরব থেকে দেশে আসি । ওইদিন ওইসব কুচক্রিমহলের ইন্দনে নির্বাচনে টাকা বন্ঠনের অভিযোগে আমাকে আটক করে পুলিশ। পরে অবশ্য আমাকে ছেড়ে দেয়া হয়। তারা সবসময় আমার ক্ষতি করার জন্য উঠেপড়ে লেগে থাকে।

একজন প্রবাসী হিসেবে সরকার এবং এলাকার সচেতন জনগনের কাছে বিনীত অনুরোধ এদের ষড়যন্ত্র থেকে আমাকে এবং আমার পরিবারকে বাচাঁতে এগিয়ে আসুন।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:২৫ অপরাহ্ণ | বুধবার, ২২ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত