বুধবার ২৬ জানুয়ারি, ২০২২ | ১২ মাঘ, ১৪২৮

পূণ্যভূমি সিলেট থেকে যাত্রা শুরু হলে সারাদেশে নৌকার ঢেউ জাগে-আহমদ হোসেন

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১৮ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

পূণ্যভূমি সিলেট থেকে যাত্রা শুরু হলে সারাদেশে নৌকার ঢেউ জাগে-আহমদ হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগের  দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন বলেছেন,পূণ্যভূমি সিলেট থেকে যাত্রা শুরু হলে সারাদেশে নৌকার ঢেউ জাগে। তাই আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হযরত শাহজালাল-শাহপরান (রহ.)’র মাজার জিয়ারত করে দোয়া নিয়ে যাত্রা শুরু করেন। নির্বাচনী যাত্রা শুরুর মতো এবার দলের নবগঠিত কমিটির সাংগঠনিক যাত্রা শুরু করবেন তিনি। কারণ আগামী বছর (২০১৭) হবে নির্বাচনী প্রস্তুতির সময়। আওয়ামী লীগের সাংগঠনিক যাত্রা জনতার জনস্রোতের মধ্যে দিয়ে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক।

এজন্য প্রত্যেক উপজেলার নেতৃবৃন্দকে প্রত্যেকটি ইউনিয়ন-ওয়ার্ডে সভা করার নির্দেশ দিয়েছেন তিনি। শুধু আলিয়া মাদ্রাসা মাঠ নয়, জনতার উপস্থিতি রাস্তা থেকে শুরু করে বাড়ির ছাদ পর্যন্ত বিস্তৃত করতে হবে বলে তিনি জানান।


(১৮ নভেম্বর) শুক্রবার বিকেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট শুভাগমন ও জনসভা সফলের লক্ষে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নতুন দায়িত্ব পাওয়ার পর এ নেতা শুক্রবার  বেলা সাড়ে ১২টায়  সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছালে সিলেটের আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।


পরে বিমানবন্দর থেকে বাদ জুমআ আহমদ হোসেন আওয়ামী লীগ নেতৃবৃন্দদের নিয়ে হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন। সেখান থেকে তিনি সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট লূৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক,মৌভীবাজারের কৃতি সন্তান এসএম জাকির হোসাইন,সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক।

বর্ধিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বীর মক্তিযোদ্ধা আব্দুল বাছিত।


সংবাদমেইল২৪.কম/এন আই/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত