বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

পাপুয়া নিউগিনির বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক : | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

পাপুয়া নিউগিনির বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ওপেনার লিটন দাসের ব্যাট হাসছে না। বিশেষ করে টি-টোয়েন্টিতে ব্যাটে রান নেই লিটনের। বিশ্বকাপের প্রথম পর্বে স্কটল্যান্ড আর ওমানের বিপক্ষে দুটি ম্যাচে লিটনের ব্যাট কথা বলেনি।

এতটাই অফফর্ম যাচ্ছে তার যে, আগামীকাল প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে লিটনকে দলে রাখা উচিত কি না, সেটি নিয়ে কথা উঠে গেছে।


সর্বশেষ পাঁচ ইনিংসে লিটনের ইনিংসগুলো যথাক্রমে ১৫, ৬, ১০, ৫, ৬। টি-টোয়েন্টি সংস্করণে ৪০টি ম্যাচ খেলেছেন লিটন। ৩৯ ইনিংসে তার রান এখন পর্যন্ত ৭২২ রান। গড় ১৯। সর্বোচ্চ ৬১।

তবে পাপুয়া নিউগিনির মতো খর্বশক্তির বিপক্ষে হয়ত লিটনের পুরনো কাসুন্দি ঘাটবেন না নির্বাচকরা। যদিও অলরাউন্ডার সৌম্য সরকারকে পছন্দ অনেকের। তবে ওমানের বিপক্ষে উইনিং কম্বিনেশনটা ভাঙতে চান না অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাই গত ম্যাচের একাদশে কোনো পরিবর্তন না এনেই মাঠে নামার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের।


এদিন হয়ত ডাগআউটে বসে খেলা দেখতে হবে সৌম্য সরকার, শামীম পাটওয়ারী ও পেসার রুবেল হোসেনকে। আগামীকাল বাংলাদেশ সময় বিকাল ৪টায় আবুধাবি শেখ আবু জায়েদ স্টেডিয়ামেম্যাচটি অনুষ্ঠিত হবে।

একনজরে পিএনজির বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:


মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, মাহাদী হোসেন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পাপুয়া নিউগিনি একাদশ

টনি উরা, লেগা সিয়াকা, আসাদ ভালা (অধিনায়ক), চার্লস আমিনি, সেসে বাউ, নরমান ভানুয়া, সিমন আতাইকিপলিন ডর্জিয়া, চাদ সোপের, কাবুয়া মোরেয়া, নোসাইনা পোকানা।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত