সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

পাকিস্তান দল এখন ঢাকায়

স্পোর্টস ডেস্ক : | শনিবার, ১৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

পাকিস্তান দল এখন ঢাকায়

তিন ম্যাচ টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসলো পাকিস্তান ক্রিকট দল। আজ শনিবার (১৩ নভেম্বর) সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা।
জানা গেছে, সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সরাসরি টিম হোটেলে অবস্থান করবেন শোয়েব মালিকরা। করোনা টেস্টে নেগেটিভ আসলে রবিবার (১৪ নভেম্বর) থেকে অনুশীলন শুরু করবেন পাক ক্রিকেটাররা।
আগামী মঙ্গলবার পর্যন্ত সকাল সাড়ে ১০টা থেকে দেড়টা পর্যন্ত মিরপুর অনুশীলন করবেন তারা। এছাড়া বৃহস্পতিবার ফ্লাডলাইটের নিচে অনুশীলন করার কথা রয়েছে পাকিস্তানের।
আগামী ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ। এরপর ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচেই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২৬ নভেম্বর শুরু হবে দু’দলের টেস্ট সিরিজ। চট্টগ্রাম জহুর আহমেদে হবে প্রথম টেস্ট। এরপর মিরপুরের হোম অফ গ্রাউন্ডে ৪ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সিরিজ শেষে ৯ ডিসেম্বর ঢাকা ত্যাগের কথা রয়েছে বাবর আজম বাহিনীর।
উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে টুর্নামেন্টে উড়ন্ত শুরু করে পাকিস্তান। সুপার টুয়েলভের ৫ ম্যাচের সবগুলো জিতেই শিরোপার দাবিদার ছিলো দলটি। তবে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় পাকিস্তানের। অপরদিকে সুপার টুয়েলভের সবম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় বাংলাদেশ।
পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহ নেওয়াজ দাহানি ও উসমান কাদির।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:২১ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত