শুক্রবার ১ জুলাই, ২০২২ | ১৭ আষাঢ়, ১৪২৯

নুপুর শর্মাকে তলব করেছে মুম্বাই পুলিশ

অনলাইন ডেস্ক : | রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট  

নুপুর শর্মাকে তলব করেছে মুম্বাই পুলিশ

ইসলাম ধর্মের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের ক্ষমতাসীন বিজেপির বরখাস্ত হওয়া জাতীয় মুখপাত্র নুপুর শর্মাকে তলব করছে মুম্বাই পুলিশ। আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানিয়েছে।

আগামী ২৫ জুন সকাল ১১টায় মুম্বাই পুলিশের কাছে নুপুরকে হাজিরা দিতে বলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নুপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বাই পুলিশ। তার বিতর্কিত মন্তব্য ঘিরে জিজ্ঞাসাবাদ করা হবে। একইসঙ্গে রেকর্ড করা হবে তার বয়ান।


যে অনুষ্ঠানে গিয়ে তিনি আপত্তিকর মন্তব্য করেছিলেন সেই ভিডিও ফুটেজ সংশ্লিষ্ট চ্যানেলের কাছ থেকে চেয়েছে পুলিশ। নুপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

সম্প্রতি জ্ঞানবাপী মসজিদ বিতর্ক নিয়ে এক টেলিভিশন শো’তে ইসলাম ধর্মের নবী সর্ম্পকে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপি-র মুখপাত্র নুপুর শর্মা। যে বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ।


নুপুরের মন্তব্য আন্তর্জাতিক মহলে তীব্র নিন্দা জানিয়েছে। সৌদি আরব, কাতার, বাহরাইন, ইরান, কাতার-সহ একাধিক দেশ এই মন্তব্যের জন্য ভারতীয় পণ্য বয়কটেরও ডাক দিয়েছে। নুপুরকে গ্রেফতারের দাবি উঠেছে বিভিন্ন মহলে। যদিও এখনও পর্যন্ত নুপুর-বিতর্কে মুখ খোলেননি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:২২ অপরাহ্ণ | রবিবার, ১২ জুন ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত