রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

নির্বাচনে আধিপত্য নিয়ে সিলেটে সংঘর্ষ : নিহত ১

সিলেট প্রতিনিধি : | রবিবার, ২৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

নির্বাচনে আধিপত্য নিয়ে সিলেটে সংঘর্ষ : নিহত ১
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আধিপত্য নিয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নে হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) দুপরে ইউনিয়নের আলী নগর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম আলাউদ্দিন আলাল (৪৫)। তিনি আলী নগরের মৃত আব্দুস সত্তারের ছেলে। তবে আলাউদ্দিন পার্শ্ববর্তী লেংকান্দি গ্রামে বাড়ি করে বসবাস করছিলেন।
পুলিশ জানায়, গত শুক্রবার (২২ অক্টোবর) রাতে মেম্বার পদপ্রার্থী গোলাম রাব্বানী তাঁর সমর্থকদের নিয়ে আরেক মেম্বার পদপ্রার্থী আব্দুল হামিদের বাড়িতে যান। রাব্বানী হামিদকে অনুরোধ করেন নির্বাচন থেকে সরে আসার জন্য। এরপর শনিবার (২৩ অক্টোবর) ১২টার দিকে রাব্বানী আবারও হামিদের বাড়ি যান এ বিষয়ে কথা বলার জন্য। তখন দুজনের কথা-কাটাকাটির হয় ও তাদের সমর্থকদের মধ্যে মারামারি হয়। তখন হামিদের পাশের বাড়ির উঠানে ছুরিকাঘাত করা হয় রাব্বানীর সমর্থক আলাউদ্দিনকে।
পুলিশ আরও জানায়, এই ঘটনায় স্থানীয় ১ নম্বর জালালাবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের আলাউদ্দিনকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয়। এরপর আত্মীয়স্বজন তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে আরও ৫ থেকে ৭ জন আহত হয়ে ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসএমপির জালালাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান সংবাদমাধ্যমকে বলেন, মারা যাওয়া আলাউদ্দিন ও তার হত্যাকারীরা একই গোষ্ঠীর। তারা উভয়ে দুই প্রার্থীকে সমর্থন করে আসছিলেন। ভোটের মাঠের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ বাধলে মেম্বার প্রার্থী হামিদ পক্ষের হয়ে আসা একই গোষ্ঠীর লোকজনের হামলায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত