রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

নিজেদের প্রচারণায় শেখ হাসিনা ও আমাকে ব্যবহার করা হচ্ছে: কাদের

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

নিজেদের প্রচারণায় শেখ হাসিনা ও আমাকে ব্যবহার করা হচ্ছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “দেশ এখন নেতা উৎপাদনের বিরাট কারখানায় পরিণত হয়েছে। আর এসব নেতা নিজেদের প্রচারণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে ব্যবহার করছে।”

শুক্রবার দুপুরে রাজশাহী কলেজ মাঠে বিভাগীয় ডিজিটাল মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


ওবায়দুল কাদের বলেন, “এখন পাতি নেতা, সিকি নেতা-হরেক রকমের নেতা। তাদের ছবি দেখি বিলবোর্ডে। সামনে দেখলে চিনতে পারি না। বিলবোর্ডে সবাই নায়ক হয়ে যায়! এরা নিজেদের প্রচারণায় শেখ হাসিনাকে ব্যবহার করে, ওবায়দুল কাদেরকে ব্যবহার করে। এসব নেতা থেকে সাবধান! দেশকে কর্মী উৎপাদনের কারখানা করতে হবে।”

এদিকে উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, “সংবিধান এবং নির্বাচনও কারও জন্য বসে থাকবে না। ৫ জানুয়ারির নির্বাচন বিএনপি প্রতিহত করতে পারেনি, আগামী নির্বাচনও পারবে না। নির্দিষ্ট সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।”


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার বিষয়ে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, “তিনি জেলে যাবেন কিনা সেটা আদালতের সিদ্ধান্ত। আদালতের রায় জনগণ মানবে, বিএনপিকেও মানতে হবে। না মানলে জনগণ তাদের প্রতিহত করবে।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, একসেস টু ইফরমেশন প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা এবং রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ হবিবুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মুনির হোসেন।


বিভাগীয় কমিশনারের কার্যালয় এ মেলার আয়োজন করেছে। মেলায় রাজশাহী বিভাগের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ৬৫টি স্টল আছে। তিন দিনব্যাপী এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৩২ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত