সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

‘নিউ হোপস, আলহামদুলিল্লাহ’

বিনোদন ডেস্ক | রবিবার, ১৪ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

‘নিউ হোপস, আলহামদুলিল্লাহ’

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের অন্যতম প্রধান বাণিজ্যিক কেন্দ্র টাইমস স্কয়ারে দেখা গেল ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। সেখানকার সড়কে আলো-ঝলমলে রাতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। শনিবার (১৩ নভেম্বর) ছবিটি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।
ছবিতে দেখা যাচ্ছে, শাকিবের পরনে কালো রঙের একটি শীত পোশাক, মাথায় টুপি, হাতে টিস্যু মোড়ানো পানীয়র মগ। হাসিমাখা মুখে তিনি তাকিয়ে আছেন ক্যামেরার লেন্সে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিউ হোপস। আলহামদুলিল্লাহ।’
টাইমস স্কয়ারে শাকিবকে দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা। মাত্র ১ ঘণ্টায় ছবিটিতে ২৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। মন্তব্যের সংখ্যা প্রায় ২ হাজার। কমেন্টে প্রিয় নায়কের প্রতি ভালোবাসা জানাচ্ছেন ভক্তরা।
শাকিব খান প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেছেন। শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৭টায় ঢাকা ত্যাগ করেন তিনি। মার্কিন মুলুকে দশ দিনের মতো অবস্থান করবেন এ নায়ক।
নিউইয়র্কে ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। সেখানেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাকিব খান। এর জন্যই মূলত বাইডেনের দেশে পা রাখলেন তিনি।
শাকিব বলেছেন, চ্যানেল আইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি তিনি যুক্তরাষ্ট্র ঘুরেও দেখবেন। করোনার কারণে দীর্ঘদিন দেশের বাইরে যাওয়া হয়নি তার। তাই এই সফরটি একটু বেশিই স্পেশাল।
প্রসঙ্গত, শাকিব সর্বশেষ অভিনয় করছেন ‘গলুই’ নামের একটি সিনেমায়। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে তার নায়িকা পূজা চেরি। সরকারি অনুদানের পাশাপাশি এটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ১৪ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত