সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

নিউইয়র্ক পুলিশ বাহীনিতে কুলাউড়ার জুয়েল

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১৪ জুলাই ২০১৭ | প্রিন্ট  

নিউইয়র্ক পুলিশ বাহীনিতে কুলাউড়ার জুয়েল

সারা বিশ্বের অন্যতম সেরা স্বনামধন্য ও চৌকুস পুলিশ বাহিনী (এন.ওয়াই.পি.ডি) নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টে কুলাউড়ার মাহবুবুর জুয়েল পুলিশ অফিসার হিসেবে যোগদান করেছেন।

২৯ জুন বৃহস্পতিবার নিউইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেন থিয়টার রুমে এক অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে তাদের সম্মান প্রদান করা হয়।


এতে প্রধান অতিথি হিসাবে নিউইর্য়ক সিটি পুলিশ ডির্পাটম্যান্টের (এন.ওয়াই.পি.ডি) কমিশনার জেমস পি ও’নেইল উপস্থিত থেকে সবাইকে সম্মাননা প্রদান করেন।

পুলিশ অফিসার মাহবুবুর জুয়েল তার এই অর্জনকে তার ব্যাক্তিগত ও কম জীবনে দীর্ঘ পরিশ্রম, সততা ও একাগ্রতার ফসল হিসেবে বর্ণনা করেন। তিনি আরো বলেন নিউইয়র্ক সিটি পুলিশ ডির্পাটম্যান্ট (এন.ওয়াই.পি.ডিকে) বিশ্বর সেরা পুলিশ ডির্পাটম্যান্ট বলা হয় এবং তিনি একজন বাংঙ্গালী হিসেবে যোগদান করে নিজেকে অনেক গর্বিত মনে করেন।


তিনি সমগ্র বাংলাদেশী কমিনিটির কাছে তার কৃতঙ্গকা প্রকাশ করেন এবং বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে সর্বাত্মক সহায়তা করবেন বলে জানান।

মাহবুবুর জুয়েল কুলাউড়া উপজেলার পৌরশহরের উত্তরবাজার এলাকার সাবেক সড়ক ও জনপথ বিভাগের কমর্কতা মৃত আতিকুর রহমান পুত্র।


মাহবুবুর জুয়েল শিক্ষা জীবনে কুলাউড়াা রাবেয়া আদর্শ সরকারী বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষাজীবন ও নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক শিক্ষা জীবন সম্পন্ন করেন এবং লিডিং ইউনিভার্সিটি থেকে স্নাতক শিক্ষা শেষ করেন। বাংলাদেশে চাকরী জীবনে ব্রাক ও সাউথইষ্ট ব্যাংকে দীর্ঘদিন কাজ করেন। পরবতীতে জীবন জীবিকার উদ্দেশ্য পৃথীবির ব্যাস্ততম ও ব্যায় বহুল নগরী নিউইয়র্কে আসেন।

গত ২৯শে জুন এর সম্মাননা অনুষ্টানে মাহবুবুর জুয়েলের সাথে আরো ১০ জন বাংলাদেশী সাফল্যের সাথে নিউইয়র্ক পুলিশ ডির্পাটম্যান্টে (এন.ওয়াই.পি.ডি) যোগদান করেন।

সংবাদমেইল২৪.কম/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত