রবিবার ২৬ মে, ২০২৪ | ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১

নিউইয়র্কে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধুকে বর্ণাঢ্য সংবর্ধনা

প্রবাস ডেস্ক : | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

নিউইয়র্কে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধুকে বর্ণাঢ্য সংবর্ধনা

নিউইয়র্কে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোহাম্মদ মহসিন মিয়া মধুকে গণ সংবর্ধনা দিয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী শ্রীমঙ্গলবাসী। গত ২২ ডিসেম্বর বুধবার রাতে কুইন্সের আগ্রা প্যালেসে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা আনন্দঘন পরিবেশে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটি শ্রীমঙ্গল বাসীর মিলন মেলায় পরিনত হয়। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
শ্রীমঙ্গল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশীদ শিপুর সভাপতিত্বে এবং এসোসিয়েশনের সহ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমন ও সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব কানাডার প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি কানাডার আহ্বায়ক ফয়সল আহমদ চৌধুরী, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকার সভাপতি ফজলুর রহমান, জকিগঞ্জ সোসাইটির উপদেষ্টা ও ষ্টেট আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান, আমেরিকা বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও বেঙ্গল ট্যাক্স সার্ভিস’র প্রতিষ্ঠাতা জুলকার হায়দার।
আরও বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা লুৎফে এলাহী মবু, মাওলানা মো. মাশহুদ ইকবাল, সুফিয়ান আহমদ চৌধুরী, সদস্য আলম উদ্দীন, দিলদার হোসেন, গোবিন্দ বানিয়া, নোমানুল হক, সাকিল আলী, প্রণয় সেন চৌধুরী, রিপন মিয়া প্রমুখ।
পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং দেশ, জাতি ও করোনামুক্ত বিশ্ব কামনায় বিশেষ দোয়া-মুনাজাত পরিচালনা করেন পার্কচেষ্টার জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা মো: মাসহুদ ইকবাল।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবদুস সালাম ও নোমান হোসেন, যুগ্ম দপ্তর সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক তোফায়েল আহমদ, যুগ্ম ক্রীড়া সম্পাদক মো: আবুল বাসার, যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক ফয়েজ বক্স, সদস্য কৃষ্ণ সেন চৌধুরী, মনসুর এলাহী মিমন, হাসনাত নোমান শিপার, সুলতান আহমদ চৌধুরী, ইমরুল কায়েছ, মিছবা উদ্দীন চৌধুরী, পল্লব চৌধুরী ভজন, জসিম, শাব্বীর আলী, হাসনু আলী প্রমুখ।
শ্রীমঙ্গলবাসী ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক যুক্তরাষ্ট্র প্রবাসী এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেয়র মহসিন মিয়া মধুকে আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয়। এসময় মেয়র মহসিন মিয়া মধু আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে আজীবন তার এলাকার অসহায় দরিদ্রসহ সাধারণ মানুষের সেবায় নিজকে নিয়োজিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। শ্রীমঙ্গলের উন্নয়নসহ বিভিন্ন বিষয় তুলে ধরে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তার অর্জিত সাফল্যের জন্য তিনি এলাকাবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে অসাধারণ ভূমিকা রাখছে প্রবাসীরা। প্রবাসীদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে সকলের প্রতি দেশে বেশি বেশি বিনিয়োগের আহ্বান জানান তিনি।
মেয়র মহসিন মিয়া মধু বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে আল্লাহর দয়ায় এবং মানুষের ভালবাসায় আজকের এ অবস্থানে আসতে সক্ষম হয়েছি। কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যূত হয়নি। তিনি বলেন, শ্রীমঙ্গলবাসীর যেকোনো প্রয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানই তার প্রধান লক্ষ। দেশে যেকোন প্রয়োজনে তার সঙ্গে যোগাযোগের জন্যও প্রবাসীদের প্রতি বিনীত অনুরোধ জানান। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রবাসী শ্রীমঙ্গলবাসীকে একটি পরিবারের মত ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সভায় বক্তারা মেয়র মহসিন মিয়া মধুকে এলাকার উন্নয়ননমূলক কর্মকান্ডের রূপকার হিসিবে অভিহিত করে তার আরো সাফল্য কামনা করেন।
সংগঠনের সভাপতি মামুনুর রশীদ শিপু এবং সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমন অনুষ্ঠানটি সফল ও স্বার্থক করায় কর্মকর্তা, অতিথি সহ কমিউনিটির সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:১০ অপরাহ্ণ | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত