শুক্রবার ১৪ জুন, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১

নিউইয়র্কে বাসের ধাক্কায় বাংলাদেশি প্রকৌশলী নাজমুল নিহত

প্রবাস ডেস্ক : | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

নিউইয়র্কে বাসের ধাক্কায় বাংলাদেশি প্রকৌশলী নাজমুল নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাত্রীবাহী বাসের চাপায় প্রাণ হারিয়েছেন বাংলাদেশি প্রকৌশলী নাজমুল আহসান বাবুল (৬৩)। স্থানীয় সময় গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজা সংলগ্ন ৭৩ স্ট্রিট ও ব্রডওয়ের মাঝের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নাজমুল আহসান বাবুলের গ্রামের বাড়ি মাগুরা জেলা শহরে। তিনি নিউইয়র্কে প্রবাসী মাগুরাবাসীর আঞ্চলিক সংগঠন মাগুরা জেলা সমিতির সদ্য নির্বাচিত সভাপতি ছিলেন। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে তিনি নিউইয়র্ক শহরের ওজোনপার্কে বসবাস করতেন।
জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাজমুল আহসান বাবুল ট্রাফিক সিগন্যালে রাস্তা পার হচ্ছিলেন। হঠাৎ একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস সিগন্যাল উপেক্ষা করে তাকে সজোরে ধাক্কা মারে। গুরুতর আহতাবস্থায় নাজমুল আহসান বাবুলকে পার্শ্ববর্তী এলমহার্স্ট হাসপাতালে নেয়া হলে রাত পৌনে ১২টায় তিনি মারা যান।
নিহত নাজমুল আহসান বাবুল পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে নিউইয়র্কে বসবাস করছেন। তিনি চলতি বছরে মাগুরা জেলা সমিতির সভাপতি নির্বাচিত হন। মৃত্যুর কয়েক মিনিট আগে তিনি জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রিটে মাগুরা সমিতির একটি মিটিংয়ে ছিলেন। সেখান থেকে বেরিয়ে রাস্তা পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে।
নাজমুল আহসান বাবুল পেশায় একজন প্রকৌশলী এবং লায়ন্স ক্লাবের সাবেক গভর্নর। প্রবাসে নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে তার সম্পৃক্তা ছিল।
স্থানীয় সময় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাযা শেষে নাজমুল আহসান বাবুলের মরদেহ নিউইয়র্কের লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম গোরস্থানে দাফন করা হয়েছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত