মঙ্গলবার ২৫ জানুয়ারি, ২০২২ | ১১ মাঘ, ১৪২৮

নিঃশর্ত ক্ষমা চাইলেন সেই পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৪ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

নিঃশর্ত ক্ষমা চাইলেন সেই পুলিশ সুপার

নিজের দেওয়া বক্তব্যের বিষয়ে হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়ে অব্যাহতি পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সেই পুলিশ সুপার (এসপি) টি এম মোজাহিদুল ইসলাম।

‘চাঁপাইনবাবগঞ্জের এসপি: ডাকাত হাতেনাতে পেলে পিষে মেরে ফেলুন’ শিরোনামে একটি দৈনিকে প্রকাশিত প্রতিবেদন বিবেচনায় নিয়ে গত রোববার হাইকোর্ট স্বতঃপ্রণোদিত হয়ে রুলসহ ওই তলবের আদেশ দিয়েছিলেন।


(৪ ডিসেম্বর) রোববার মোজাহিদুল ইসলামকে সশরীরে আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। আদালতে হাজির হয়ে নিজের দেওয়া বক্তব্যের বিষয়ে নিঃশর্ত ক্ষমা চেয়ে একটি আবেদন করেন চাঁপাইনবাবগঞ্জের এসপি।

আবেদনের পরিপ্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জের এসপি মোজাহিদুল ইসলামের কাছে আদালত জানতে চান, তিনি যে ধরনের বক্তব্য দিয়েছেন, ভবিষ্যতে তার পুনরাবৃত্তি হবে কি না। জবাবে মোজাহিদুল ইসলাম বলেন, ভবিষ্যতে এমনটা আর হবে না। পরে মোজাহিদুল ইসলামকে অব্যাহতি দিয়ে বিষয়টি নিষ্পত্তি করে দেন আদালত। আদালতে মোজাহিদুল ইসলামের পক্ষে ছিলেন আইনজীবী শফিক আহমেদ।


গত ২৫ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল চত্বরে চক্ষু শিবিরের উদ্বোধন অনুষ্ঠানে এসপি বলেন, ‘ডাকাত যদি হাতেনাতে পান, তো জলজ্যান্ত ওটাকে পিষে মেরে ফেলুন।’

সংবাদমেইল২৪.কম/ই এ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:২৭ অপরাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত