শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

নাসিরপুরে নিহত নারী, শিশুদের লাশ নেয়নি পরিবার

আনহার আহমদ সমশাদ,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৩ এপ্রিল ২০১৭ | প্রিন্ট  

নাসিরপুরে নিহত নারী, শিশুদের লাশ নেয়নি পরিবার

নাসিরপুরের ‘জঙ্গি আস্তানা’য় নিহতদের আপনজন নিশ্চিত করলেও লাশ ফেরত নিতে আগ্রহ নেই তাদের। পুলিশের পক্ষ থেকে শিশুদের লাশ ফেরত নিতে অনুরোধ করা হয়। কলঙ্কের গ্লানি নিতে অনিচ্ছা প্রকাশ করে তারা পুলিশের অনুরোধে শিশুদের লাশ ও ফেরত নিবেনা বলে জানায়।

জেলা পুলিশ সুপার মো:শাহজালাল প্রেস ব্রিফিংয়ে বলেন নাসির পুরে নিহত জঙ্গি লোকমান, স্ত্রী শিরিন আক্তার ও তার শিশুদের পারিবারিক ছবি ও লাশের সাথে মিলিয়ে পরিবার নিশ্চিত করেছেন।


৩ এপ্রিল সকাল ১০টার দিকে  দিনাজপুর থেকে আসা পরিবার সদস্য  দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পরিবার এখন মৌলভীবাজার সদর হাসপাতালে আসে এবং লাশ ঘরে নিহতদের শনাক্ত করেন। রোববার রাতে তারা লাশ শনাক্তের জন্য মৌলভাবাজারে আসার জন্যে রওয়ানা হন।

মৃতদেহগুলো মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গ থেকে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: অকিল উদ্দিন বলেন যেহেতু পরিবার লাশ নিতে চাইছেনা এখন পৌরসভা দাফনের ব্যবস্থা করবে।


ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন জানানন, মৌলভীবাজার থেকে আমাদের জানানো হলে সেখানে নিহত জঙ্গিরা ডাঙ্গাগ্রামের নুরুল ইসলামের ছেলে লোকমান ও তাঁর পরিবারের সদস্য বলে আমরা নিশ্চিত হই। লোকমানের শ্বশুরবাড়িও একই গ্রাামে। তাঁর শ্বশুর আবু বক্কর সিদ্দিককেও বিষয়টি জানানো হয়েছে।

উল্লেখ্য,আবু বক্কর সিদ্দিকের দেওয়া তথ্য মতে, তাঁর বড় মেয়ে মোছাম্মাৎ শিরিনা আক্তার (৩৫), তাঁর স্বামী লোকমান হোসেন (৪৫), তাদের বড় মেয়ে মোছাম্মাৎ আমেনা খাতুন (২০) (কিছুদিন আগে তার বগুড়ায় বিয়ে হয়েছে), মেয়ে সুমাইয়া (১২), মরিয়ম (১০), ফাতেমা (৭), খাতিজা (সাত মাস) দীর্ঘদিন ধরেই পরিবারবিচ্ছিন্ন।


লোকমানের বাবা নুরুল আলম এবং ডাঙ্গাপাড়ার বাসিন্দা নূর হোসেন, আবাদুর রশিদ, ময়নুল ইসলাম জানান, ৮-১০ বছর ধরে তারা গ্রামের বাইরে থেকে জঙ্গিপনার কাজ করে।

সংবাদমেইল২৪.কম/এন আই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:৩৫ অপরাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত