রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

নারায়ণগঞ্জে বিজয় নিশ্চিত করতে হবে: শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

নারায়ণগঞ্জে বিজয় নিশ্চিত করতে হবে: শেখ হাসিনা

ঢাকা: সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে বলেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করতে এ বৈঠক ডাকা হয়। শুক্রবার সন্ধ্যায় আবারও বৈঠক শুরু হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।


শেখ হাসিনা বলেন, “নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনরকম বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। আমাদের বিজয় নিশ্চিত করতে হবে।”

এর আগেও প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ নির্বাচন নিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা বলেছিলেন।


বৃহস্পতিবারের বৈঠকে ঢাকা, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর বিভাগের জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। বাকি বিভাগের প্রার্থীদের নাম নিয়ে আলোচনা হয়েছে। শুক্রবার সব জেলার প্রার্থীদের নাম চূড়ান্ত করা হবে বলে জানা গেছে।

আগামী শনিবার চেয়ারম্যান পদে দলীয়-সমর্থিত প্রার্থীদের নাম সংবাদ সম্মেলন অথবা প্রেস বিজ্ঞতির মাধ্যমে জানাবে আওয়ামী লীগ।


মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, আমির হোসেন আমু, সভাপতিমন্ডলির সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, লে. কর্নেল ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

বৈঠকে উপস্থিত মনোনয়ন বোর্ডের সদস্য মাহবুব উল আলম হানিফ বলেন, “সাংগঠনিক বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টায় আবার বৈঠক অনুষ্ঠিত হবে।”

প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ ১ ডিসেম্বর। যাচাই-বাছাই ৩ ও ৪ ডিসেম্বর আর প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ১১ ডিসেম্বর পর্যন্ত।

সংবাদমেইল২৪.কম/এন আই/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত