রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

নারায়ণগঞ্জবাসী উন্নয়নের ধারাবাহিকতায় গুরুত্ব দিয়েছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

নারায়ণগঞ্জবাসী উন্নয়নের ধারাবাহিকতায় গুরুত্ব দিয়েছে: প্রধানমন্ত্রী

ঢাকাঃ একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব্যাহত থাকে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নারায়ণগঞ্জবাসী উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে।

শুক্রবার সন্ধ্যায় গণভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে বিজয়ী মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ কথা বলেন।


তাকে ভোট দেয়ার জন‌্য নারায়ণগঞ্জের মানুষকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, “একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।”

সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা বলেন শেখ হাসিনা।


তিনি বলেন, “১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে যেসব অর্জন করেছিল, তা ২০০৮ সালে এসে আর পায়নি। ২০০১ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর অনেক উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দেয়ায় এটা হয়েছিল।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “আন্দোলনের নামে বিএনপি মানুষ পুড়িয়ে মেরেছে। গাড়ি পুড়িয়েছে। দেশের সম্পদ নষ্ট করেছে। ৯৩ দিন আন্দোলনের নামে তারা জ্বালা-পোড়াও করেছে। এদেরকে জনগণ কেন ভোট দেবে। এদের ভোট চাওয়ার অধিকারটা কোথায়।’


বিজয়ী মেয়র আইভী বলেন, “আমার এ বিজয় আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, তাকেসহ সকল মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে উৎসর্গ করছি।”

গতবৃহস্পতিবার অনুষ্ঠিত এনসিসি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আইভী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াতকে ৭৭ হাজার ২২১ ভোটের ব্যবধানে পরাজিত করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। ১৭৪টি কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খান পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হওয়া এনসিসি নির্বাচনে মোট ভোটার ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। এর মধ্যে ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন পুরুষ ও ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন নারী।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত