শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না’

বিনোদন ডেস্ক | রবিবার, ০৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না’

লাক্স তারকা নাফিজা জাহান নাটক ও টেলিফিল্মে অভিনয় করে বেশ শক্ত অবস্থান তৈরি করেছিলেন। কিন্তু ২০১৫ সালে বিয়ের পর যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় দীর্ঘ দিন পর্দায় দেখা যায়নি তাকে। তবে নতুন খবর জানিয়েছেন এই তারকা। সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন তিনি।
নাফিজা সোশ্যাল মিডিয়া ফেসবুকে শুক্রবার (৫ নভেম্বর) নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তাকে লাল-সবুজ-হলুদ রঙের ঘোমটা টাঙানো শাড়িতে লাজুক হাসিতে দেখা যাচ্ছে। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা না হলে, ভালোবাসার দেশটা আমার দেখা হতো না…।’
এরপর শনিবার (৬ নভেম্বর) সকালে একটি ছবি পোস্ট করে পুরোনো সংসারের কথা টেনে এনে দ্বিতীয় বিয়ের কথা জানালেন। সেখানে বললেন, ‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না।’ আর সেখানে তাকে অভিনন্দন জানিয়েছেন মনিরা মিঠু, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, শাহনাজ খুশি, শানারৈই দেবী শানু,বন্যা মির্জা, রুনা খান, বিপাশা কবির প্রমুখ।
অভিনেত্রী লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।’
তিনি লিখেছেন, ‘সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন, তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি…। দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না। আর এরপরই লিখেছেন,আলহামদুলিল্লাহ।
প্রসঙ্গত, ২০০৬ সালে চ্যানেল আই-লাক্স সুপারস্টার’র মাধ্যমে মিডিয়াতে অভিষেক করেন নাফিজা। এরপর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘৪২০’ নাটকে অভিনয় করে আরও পরিচিতি লাভ করেন তিনি। এরপর ২০১৩ সালে অভিনয় ছেড়ে যুক্তরাষ্ট্রে চলে যান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত