শনিবার ১৩ আগস্ট, ২০২২ | ২৯ শ্রাবণ, ১৪২৯

দুই শতাধিক দুস্থদের খাদ্য সামগ্রী দিলেন জেলা পরিষদ সদস্য শিরিন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

দুই শতাধিক দুস্থদের খাদ্য সামগ্রী দিলেন জেলা পরিষদ সদস্য শিরিন চৌধুরী

কুলাউড়া ও জুড়ী উপজেলায় ত্রাণ তুলে দিচ্ছেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি। তিনি নিজ পরিষদ থেকে পাওয়া ত্রাণ অসহায় দিনমজুর মানুষকে চিহ্নিত করে তালিকা অনুযায়ী বর্তমান করোনা পরিস্থিতির কারনে সঙ্গ নিরোধ রক্ষা করেই মৃত্যুর ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। জনপ্রতিনিধি হওয়ার আগেই এই নারী এলাকার অসহায় মানুষের সুখে দুখে পাশে থাকতেন। তবে তিনি জনপ্রিয়তার শীর্ষে থাকায় জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে মৌলভীবাজার জেলা পরিষদের প্রথম নির্বাচনে নির্বাচিত হয়েও ঘরে বসে না থেকে প্রতিনিয়ত সমাজের সুবিধাবঞ্চিত মানুষকে নানাভাবে সহযোগিতা করেন।

(২০ এপ্রিল) সোমবার দুপুরে কুলাউড়া ও জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের প্রত্যন্ত এলাকার সংশ্লিষ্ট ইউপি সদস্যদের উপস্থিতিতে দুই শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পাশাপাশি সরকার থেকে পাওয়া কৃষিপণ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর উপস্থিতিতে গ্রহণ করে হর্টিকালচার সেন্টারে প্রদান করেছেন। এছাড়াও এর আগে তিনি কুলাউড়ায় করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বার্তা হিসেবে শহরের অটোরিকশাচালকসহ বিভিন্ন জনকে মাস্ক ও লিফলেট বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,লবণ, সাবান ও আলু।


ত্রাণ পাওয়ার পর দিনমজুর দিলারা বেগম বলেন,কয়েক দিন ধরে ঘরে চাল না থাকায় সন্তানদের নিয়ে পেট ভরে খেতে পারছি না। এই সময়ে খাবারগুলো পাওয়ায় অন্তত কিছু খেতে পারব।

এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি বলেন, এই কঠিন সময়ে তালিকা অনুযায়ী কর্মহীন দিনমজুর মানুষের বাড়িতে গিয়ে তাদের হাতে ত্রাণ সহায়তা তুলে দিচ্ছি । মানবিক কারনেই আমি চেষ্টা করছি বাড়িতে থাকা কর্মহীন সব শ্রমজীবী দিনমজুর, দুঃস্থ, অসহায়, জনগোষ্ঠী ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে এবং তাদের কাছে সরকারি ও আমার ব্যক্তি উদ্যোগে বেসরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিতে।’


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:২৫ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত