বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

দুই বছরের শিশুর হাতে খুন হলেন মা

অনলাইন ডেস্ক : | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

দুই বছরের শিশুর হাতে খুন হলেন মা

দুই বছরের এক শিশুর হাতে খুন হয়েছেন মা। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। জুম মিটিংয়ে ব্যস্ত ছিল মা। তখনই বড় কাণ্ড ঘটাল এ শিশু। বন্দুক হাতে নিয়ে ট্রিগার টিপে দিলেই সঙ্গে সঙ্গে মৃত্যু ঘটে মায়ের।

এ জন্য শিশুটির বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম ভন্দোরে আভেরি। ধৃতের বিরুদ্ধে খুন এবং বন্দুকের অপব্যবহারের অভিযোগ দায়ের হয়েছে। কারণ যে বন্দুকটি থেকে অজান্তেই ওই শিশুটি গুলি চালিয়েছে। সেই বন্দুকটি আসলে ওই ব্যক্তির। খোলা জায়গায় ওই ভাবে বন্দুক রেখে দেওয়ার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, একটি ব্যাকপ্যাকের মধ্যে বন্দুকটি শিশুটি খুঁজে পায়। এরপর খেলতে খেলতে হঠাৎ মায়ের দিকে তাক করে বন্দুক চালায় সে। জুম মিটিংয়ে থাকা মহিলার মাথায় গিয়ে সোজা গুলি লাগে। সেখানেই তার মৃত্যু হয়। চোখের সামনে সহকর্মীকে খুন হতে দেখে, পুলিশে খবর দেয় অফিসের লোকেরা।

ঘটনার সময় বাড়িতে ছিলেন না মৃতার স্বামী। বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে মাটিতে পড়ে থাকতে দেখেন তিনি। সেখানেই তিনি মারা যান। পুলিশ জানায়, ঘটনার সময় ওই বাড়িতে আরও একটি শিশু ছিল তবে এই ঘটনা আমেরিকায় প্রথম নয়। সেপ্টেম্বরে টেক্সাসে একই ভাবে ২ বছরের শিশু নিজের উপর গুলি চালিয়েছিল। এক আত্মীয়ের ব্যাগ থেকে বন্দুর নিয়ে গুলি চালিয়েছিল সে। সূত্র: জিনিউজ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত