রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | রবিবার, ২২ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত

ঢাকা: ক্রিকেটপ্রেমীদের পরাজয়, বৃষ্টির জয়। নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যে আয়োজিত ক্রাইস্টচার্চ টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। রোববার স্থানীয় সময় চারটার দিকে এই ঘোষণা দেওয়া হয়। আজ একটি বলও মাঠে গড়াতে পারেনি।

টেস্টের দ্বিতীয় দিনে অর্থাৎ শনিবার বিকেলে প্রথম বৃষ্টি হানা দিয়েছিল। সারা রাত কয়েক দফায় বৃষ্টি হওয়ার পর আজ রোববার গোটা দিনেও ক্রাইস্টচার্চে অবিরত বৃষ্টি ঝরেছে। ফলে আম্পায়ার ও ম্যাচ রেফারিরা কোনও সুখবর দিতে পারেননি। আর তার ফলশ্রুতিতে বিকেলে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।


এর আগে শনিবার টেস্টের দ্বিতীয় দিন শেষে কিউইরা তাদের প্রথম ইনিংসে ৭১ ওভার ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ২৬০ রান সংগ্রহ করে। ৩ উইকেট হাতে রেখে টাইগারদের প্রথম ইনিংসের চেয়ে এখনও ২৯ রান পিছিয়ে স্বাগতিকরা। ৫৬ রানে অপরাজিত আছেন হেনরি নিকোলস, ৪ রান করে তাকে সঙ্গ দিচ্ছেন টিম সাউদি।

বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নেন সাকিব আল হাসান, দুটি কামরুল ইসলাম রাব্বি। এছাড়া একটি করে উইকেট ভাগাভাগি করেন তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজ।


উল্লেখ্য, হাগলি ওভালে সাকিব আল হাসান-তামিম ইকবালরা টস হেরে প্রথমে ব্যাট করেছিল। আর ৮৪ দশমিক ৩ ওভার ব্যাট করে ২৮৯ রান করে। সফরকারীদের হয়ে সর্বোচ্চ ৮৬ রান করেন ওপেনার সৌম্য সরকার, ৫৯ রান আসে সাকিবের ব্যাট থেকে। নিউজিল্যান্ডের হয়ে টিম সাউদি পাঁচটি ও ট্রেন্ট বোল্ট চারটি উইকেট শিকার করেন।

সংবাদমেইল২৪.কম/ইএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত