রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

ঢাকা থেকে নিখোঁজ মেয়র রুকুনুজ্জামান শ্রীমঙ্গলে উদ্ধার

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭ | প্রিন্ট  

ঢাকা থেকে নিখোঁজ মেয়র রুকুনুজ্জামান শ্রীমঙ্গলে উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার নিখোঁজ মেয়র রুকুনুজ্জামানকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি চা বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের সময় তার হাত-পা বাধা ছিল।

রুকুনুজ্জামানের তথ্যের বরাতে শ্রীমঙ্গল থানার ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা জানান, বুধবার ভোর সাড়ে ৩টা দিকে গাড়িতে করে কিছু লোক তাকে ফেলে গেছে। তিনি তাদের চিনতে পারেননি।


এর আগে সোমবার সকালে রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টরের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন রুকুনুজ্জামান। তার পরিবারের অভিযোগ ছিল, শত্রুতার জের ধরে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় রাতে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পুলিশ কর্মকর্তা সোহেল রানা জানান, শ্রীমঙ্গলের কালীঘাট রোডে রুকুনুজ্জামানকে কিছুটা অস্বাভাবিক অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন পরিচয় জানতে চান। তিনি পরিচয় দিলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে প্রথমে তাকে শ্রীমঙ্গল থানায় ও দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়।


মেয়রের ভাই সাইফুল ইসলাম টুকন সাংবাদিকদের জানান, সরিষাবাড়িতে রাজনীতি, পৌর নির্বাচন ও নির্বাচন পরবর্তী বিভিন্ন ঘটনার কারণে তার ভাইয়ের অনেক শত্রু থাকতে পারে। তাকে স্থানীয় এক ঠিকাদার সম্প্রতি হুমকি দেন। এ ঘটনায় থানায় জিডি করা হয়েছিল। তবে নিখোঁজের কারণ সম্পর্কে তারা কোনও ধারণা করতে পারছেন না।

উল্লেখ্য, মেয়র রুকুনুজ্জামানের বাড়ি সরিষাবাড়ীর সাতপোয়া গ্রামে। একসময় তিনি বিএনপির সক্রিয় কর্মী ছিলেন। ২০১৪ সালে তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন। পরের বছর আওয়ামী লীগের হয়ে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত