শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

ড.মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার কাজী ফখরুল ইসলাম

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ২৪ মে ২০১৯ | প্রিন্ট  

ড.মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার কাজী ফখরুল ইসলাম

শ্রেষ্ঠ নিকাহ ও তালাক রেজিষ্টার কাজী হিসেবে বিশেষ অবদানের জন্য ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ কুলাউড়া পৌর শাখার সভাপতি ও উপজেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মাওলানা কাজী খন্দকার ফখরুল ইসলাম ।

(১৮ মে) শনিবার বিকেলে ঢাকার সেগুনবাগিচা চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বিশ^ মানবাধিকার ফাউন্ডেশন ও গুড গভার্সন্যান্স এন্ড হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির যৌথ উদ্যোগে মাহে রমজান গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা শেষে জ্ঞানতাপষ ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড – ২০১৯ প্রাপ্ত কাজী খন্দকার ফখরুল ইসলামের হাতে প্রদান করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মোহাম্মদ আব্দুস সালাম মামুন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মদ, বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আতা উল্লাহ খান, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম (বিপিএম) ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।


কাজী খন্দকার ফখরুল ইসলাম এই এ্যাওয়াড মনোনিত করায় বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন ও গুড গভার্সন্যান্স এন্ড হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এক প্রতিক্রীয়ায় প্রথমেই মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি নগণ্য মানুষকে এ্যাওয়ার্ড প্রদান করায় আমার সামাজিক দায়িত্ব আরো বেড়ে গেলো। যত দিন বেঁচে থাকবো সততার সহীত মানুষের কল্যাণে কাজ করে যাবো। পাশাপাশি সকলের কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য,গৌরবময় কৃতিত্বেও স্বীকৃতি স্বরুপ জ্ঞানতাপষ ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্ত কাজী খন্দকার ফখরুল ইসলাম ১৪ বছর ধরে একজন পেশাগত কাজী হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্বপালন করে পুরো সিলেট বিভাগে স্বুনাম অর্জন করেছেন। ফখরুল ইসলাম কাজী পেশার পাশাপাশি দীর্ঘদিন থেকে বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। তিনি কুলাউড়া পৌরসভার ১নং ওয়ার্ডের সাদেকপুর এলাকার মরহুম খন্দকার আমজদ উল্লাহ (ছুতি মিয়ার) ৪র্থ ছেলে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ মে ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত