সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতা : অনুসন্ধানে তদন্ত কমিটি হচ্ছে

অনলাইন ডেস্ক : | সোমবার, ০৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতা : অনুসন্ধানে তদন্ত কমিটি হচ্ছে

টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে ব্যর্থতার কারণ অনুসন্ধানে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (৮ নভেম্বর) শুরু হচ্ছে তদন্ত কমিটি গঠনের প্রক্রিয়া। পাকিস্তান সিরিজের আগে সব ক্রিকেটারের কাছে কারণ জানতে চাওয়া হবে।
গত এক সপ্তাহে দফায় দফায় বৈঠক করছেন বিসিবি কর্তারা। কয়েকটি বোর্ড কার্যালয়ে, কয়েকটি সভাপতির বাসা, অফিস আবার কিছু ভার্চুয়ালি। তবে সবগুলোই গোপন বৈঠক।
বিশ্বকাপে দলের চরম ভরাডুবি আর দুঃসময় থেকে উত্তরণের উপায় জানতে বিসিবি প্রধান নির্বাহী, নির্বাচক প্যানেল এমনকি মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবালের সাথেও বৈঠক করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।
পরিবর্তন আসছে তা শতভাগ নিশ্চিত। তবে তা রাতারাতি নয়। সূত্র বলছে, চলতি সপ্তাহেই তদন্ত কমিটি গঠন করা হবে। যেখানে বোর্ড কর্তা ছাড়াও থাকতে পারেন কোচ, সাবেক ক্রিকেটার, সাংবাদিক। এছাড়া পাকিস্তান সিরিজের আগে প্রত্যেক ক্রিকেটারের কাছে আলাদাভাবে ব্যর্থতা ও সমস্যার কারণ জানতে চাওয়া হবে। তবে সব সিদ্ধান্ত আর পরিবর্তন আসবে জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরের পর।
পাকিস্তান সিরিজ হতে যাচ্ছে অনেকের জন্য এসিড টেস্ট। গুঞ্জন আছে অধিনায়ক হিসেবে এটাই মাহমুদউল্লাহর শেষ সিরিজ। তামিমকে প্রস্তাব দেয়া হলেও তিনি দায়িত্ব নিতে নারাজ। মুশফিকের পারফরম্যান্সেও নাখোশ ক্রিকেট বোর্ড। এই সিরিজই হতে পারে মুশফিকের শেষ সুযোগ। ব্যর্থ হলে টি-টোয়েন্টি ফরম্যাটে আর বিবেচনা করা হবে না মিস্টার ডিপেন্ডেবলকে।
নির্বাচক প্যানেলেও রদবদল আসতে যাচ্ছে। সূত্র বলছে, ফারুক আহমেদকে আবারো দেখা যেতে পারে প্রধান নির্বাচকের ভূমিকায়। সেক্ষেত্রে অন্য কোন দায়িত্ব পেতে পারেন মিনহাজুল আবেদীন।
সব আলোচনাই প্রাথমিক পর্যায়ে। চিকিৎসার কারনে এই মুহুর্তে লন্ডনে আছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান। তার ফেরার অপেক্ষায় বাংলাদেশের ক্রিকেট।

সূত্র : চ্যানেল ২৪


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:০২ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত