বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

টিকটক করতে পারবেন না দীঘি

| সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

টিকটক করতে পারবেন না দীঘি

সিনেমায় অভিনয় করলে টিকটক করতে পারবেন না নায়িকা। এমন শর্ত জুড়ে দেওয়া হয়েছিল একটি প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। চিত্রনায়িকা হিসেবে দীঘিকে এমন শর্ত দেওয়া হয়েছিল বলে জানা যায়। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে এমন শর্ত দেওয়া হলেও শুধু শিডিউল না মেলার কারণে শেষ পর্যন্ত ছবিটিতে অভিনয় করতে পারেননি দীঘি।

যদিও শাপলা মিডিয়া দীঘিকে বলেছিল, তারা দীঘিকে জানাবে তার শিডিউল অনুযায়ী কাজটি করা যায় কি না, কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান দীঘিকে ছাড়াই শিডিউল সাজিয়েছে। যেখানে নায়িকা হিসেবে নেওয়া হয়েছে নাটকের মেয়ে শালুককে। ছবির নাম ‘মানব দানব’, এতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কলকাতার বনি সেনগুপ্ত।

সিনেমাটিতে বনির নায়িকা হিসেবে দীঘি থাকার বিষয়টি মোটামুটি চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত কেন তিনি থাকছেন না জানতে চাইলে প্রযোজক সেলিম খান জানান, দীঘিকে তিনটি শর্ত দেওয়া হয়েছিল। শর্তগুলোতে রাজি না হওয়ায় তাকে নেওয়া হচ্ছে না।

শর্ত সম্পর্কে সেলিম খান বলেন, দীঘিকে নায়িকা বানিয়ে শাপলা মিডিয়াই প্রথম টুঙ্গিপাড়ার মিয়াঁ ভাই সিনেমাতে নেওয়া হয়েছিল। পরে আর কাজ হয়নি। সে জন্য তাকে প্রথম শর্ত দেওয়া হয় ব্যাক টু ব্যাক শাপলা মিডিয়ার পাঁচটি করতে হবে।

দ্বিতীয় শর্ত দেওয়া হয় ফেসবুকে বেশি বেশি ছবি বা টিকটকে ভিডিও করতে পারবে না। সর্বশেষ শর্ত ছিল, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। তাই শুটিং কোনোভাবেই পেছানো সম্ভব নয়। এসব শর্তে না মেলায় দীঘিকে সিনেমাটিতে ফাইনালি নেওয়া হচ্ছে না।

তবে দীঘি শর্ত সম্পর্কে সংবাদমাধ্যমকে বলেন, ‘আসলে আমাকে শর্ত দেওয়ার প্রয়োজন নেই, আমি টিকটক করা বাদ দিয়েছি। আসলে তাদের সঙ্গে আমার কথা হয়েছিল সিনেমা নিয়ে, যে তারিখে তাদের শুটিং নির্ধারিত ছিল সেই তারিখে আমার অন্য সিনেমার শুটিং। সেটা জানিয়েছি। ওনারা বলেছেন জানাবেন, কিন্তু পরে আর জানাননি।’

এদিকে সিনেমায় শালুক নাম হলেও এ নবাগতার প্রকৃত নাম মিষ্টি জাহান। এর আগে চ্যানেল আইয়ে প্রচারিত সালাউদ্দিন লাভলুর ‘দ্য ডিরেক্টর’সহ ১২টির মতো নাটকে কাজ করেছেন তিনি। অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমায়ও একটি চরিত্রে অভিনয় করেছেন।

শনিবার রাতে বনির নায়িকা হিসেবে শালুককে চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন ‘মানব দানব’ সিনেমার প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শালুক নিজেও নিশ্চিত করেন, তিনিই হতে যাচ্ছেন ‘মানব দানব’-এর নায়িকা।

১৭ অক্টোবর থেকে চাঁদপুরে শুরু ‘মানব দানব’ সিনেমার শুটিং বলে জানিয়েছেন পরিচালক বজলুর রাশেদ। তিনি বলেন, জেলেদের জীবনযাত্রা ও বিভিন্ন কাহিনি সিনেমাটির প্রেক্ষাপট। নায়ক-নায়িকা দুজনের চরিত্র অনেক বেশি চ্যালেঞ্জিং হবে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত