শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

জেলা পরিষদ নির্বাচন: বিয়ানীবাজারে সীমানা নিয়ে রিট

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

জেলা পরিষদ নির্বাচন: বিয়ানীবাজারে সীমানা নিয়ে রিট

সিলেট: বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউপি চেয়ারম্যান আবু তাহের জেলা পরিষদের সীমানা সংক্রান্ত একটি রিট আবেদন উচ্চ আদালতে দায়ের করেছেন।

রিটে পরিষদের সীমানা নির্ধারণী খসড়া তালিকায় ১২ নং ওয়ার্ড থেকে বাদ দিয়ে চূড়ান্ত তালিকায় ১১ নং ওয়ার্ডে অন্তর্ভুক্তির বিষয়টি উল্লেখ করা হয়। উচ্চ আদালতে সোমবার রিট আবেদনের শুনানি শেষে ৭ দিনের মধ্যে বিষয়টি নিষ্পত্তি করতে সিলেটে জেলা প্রশাসককে নির্দেশ দিয়ে রুল জারি করেছেন আদালত।


আদালতের রুল জারি এ তথ্য জানান, কুড়ারবাজার ইউপি চেয়ারম্যানের আইনজীবী মোশতাক আহমদ। সোমবার হাইকোর্টে ইউপি চেয়ারম্যান আবু তাহেরের দায়েরকৃত রিটের শুনানি অনুষ্ঠিত হয়। বিচারপতি আশফাকুল ইসলাম ও বিচারপতি মো. খসরুজ্জামান বেঞ্চ এ রিট শুনানি ঘোষণা করেন।

এডভোকেট মোশতাক আহমদ জানান, ‘সোমবার মাননীয় বিচারপতিদ্বয় দীর্ঘ শুনানি শেষে সিলেট জেলা পরিষদ নির্বাচনে কুড়ারবাজার ইউনিয়নকে খসড়া ওয়ার্ড নং ১২ থেকে চূড়ান্ত ওয়ার্ড নং ১১তে নেওয়া কেন অবৈধ ঘোষণা করা হবে না তা জানাতে রুল জারি করেছেন।’


এছাড়াও ‘সিলেট জেলা প্রশাসককে দেওয়া কুড়ারবাজার ইউপি চেয়ারম্যানের দরখাস্ত আগামী ৭ দিনের মধ্যে নিষ্পত্তির আদেশ প্রদান করেন।’এমনকি ‘মাননীয় আদালত আদেশের কপি বিশেষ ম্যাসেঞ্জার মারফত সংশ্লিষ্টদের কাছে প্রেরণের নির্দেশ দিয়েছেন বলেও জানান তিনি।’

সংবাদমেইল২৪.কম/ই এ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত