রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুককে আসামী করে মামলা

জুড়ী প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৩ মে ২০২০ | প্রিন্ট  

জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুককে আসামী করে মামলা

জুড়ীতে ‘বন্ধু পোলট্রি ফার্মে’ সন্ত্রাসী হামলার অভিযোগে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকসহ ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে জুড়ী থানায় মামলা দায়ের করেছে ফার্মের মালিক দ্বীন বন্ধু সেন।

মামলার বাদী দ্বীন বন্ধু সেন, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১লা মে ২০২০ইং রাতে জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকের নেতৃত্বে সাইদুল,আব্দুল মতিন, মঈন উদ্দিন, আহমদ সহ ১৪-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে পশ্চিম আমতৈল গ্রামের দয়াময় সেনের পুত্র দীন বন্ধু সেনের “বন্ধু পোলট্রি ফার্মে ” সন্ত্রাসী হামলা চালায় ।


এসময় তারা ফার্মের দরজা, ভেড়া কেটে ভিতরে প্রবেশ করে খাচায় রক্ষিক বেশ কিছু মুরগী মেরে ফেলে। সন্ত্রাসীরা ফার্মের গোদামঘরে ব্যাপক ভাংঙ্গুর চালায় গোদামে থাকা ডিম ভেঙ্গে ফেলে ও ২টন খাদ্য বস্তা কেটে বাহিরে ফেলে দেয়। ২টি জেনারেটর, ২টি পানির পাম্প, সদ্য সরকার হতে ক্রয় করা ১টি হারবেস্টার মেশিন ভাংচুর ও এর মালামাল লুট করে নিয়ে যায়।

জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্বীন বন্ধু সেন বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন।


উল্লেখ্য,গত শুক্রবার রাত আনুমানিক ১০ ঘটিকায় জুড়ী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের নেতৃত্বে স্থানীয় বন্ধু পোর্ট্রি ফার্মে হামলা করেন ১৪-১৫জন লোক।এরপর এলাকাবাসী চেয়ারম্যানকে প্রায় ৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখে।পরে জুড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:২৩ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত