শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

জুড়ীর ইয়াবা ব্যবসায়ী ইব্রাহীম জেল থেকে জামিনে এসে ফের মাদক ব্যবসায় সক্রিয়

জুড়ী প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১০ আগস্ট ২০২০ | প্রিন্ট  

জুড়ীর ইয়াবা ব্যবসায়ী ইব্রাহীম জেল থেকে জামিনে এসে ফের মাদক ব্যবসায় সক্রিয়

মৌলভীবাজারের জুড়ী উপজেলার বেলাগাঁও গ্রামের আবুল কাশেমের পুত্র ইয়াবা ব্যবসায়ী মোঃ ইব্রাহীম (৩০) কিছুদিন পূর্বে বেশ কিছু ইয়াবাসহ তার সহযোগী বিল্লাল, সুমন, লুকুছ ও কবির পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে যায়। কিছুদিন হাজত বাসের পর জামিনে ছাড়া পেয়ে তারা ফের মাদক ব্যবসায় সক্রিয় হয়ে উঠে।

জানা যায়, এবার তারা সমগ্র জুড়ী উপজেলাসহ পাশ^বর্তী বড়লেখা ও কুলাউড়া উপজেলায় ইয়াবা ব্যবসার নেটওয়ার্ক গড়ে তুলেছে। তারা মাদকের সরবরাহ বাড়িয়ে দিয়ে এখন তার ওপেন সিক্রেট। গ্রামবাসী পুলিশ কিংবা আইন আদালত কাউকেই পরোয়া করেনা। কিছুদিন পূর্বে জুড়ী থানার ওসি বেলাগাঁও কণ্টিনালা যুব ও সমাজকল্যান পরিষদ কার্যালয়ে এক মাদক বিরোধী সভায় মাদক কারবারীদের ধরিয়ে দেয়ার জন্য আহ্বান জানালে গ্রামের যুব সমাজের ক’জন সাহসী হয়ে উঠে।


এ সময় ওই যুবকরা মাদক কারবারী ইব্রাহীমের আস্তানায় আসতে মাদকসেবীদের বাঁধা প্রদান করলে তার সহযোগী মাদকসেবী একই গ্রামের ছিদ্দিক আলীর পুত্র আরস আলীকে দিয়ে মৌলভীবাজার নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে প্রাণ নাশের হুমকির অভিযোগ এনে গত ১৫ জুলাই, মামলা নং-১৪/২০২০ইং (জুড়ী) সমাজকর্মী মোঃ ফরিদ মিয়া, জামাল হোসেন, হেলাল মিয়া, কামাল হোসেন, কাশেম মিয়াসহ ৮ জনকে অভিযুক্ত করে একটি মিথ্যা মামলা দায়ের করে। মামলার পর ফুসে উঠেছে এলাকাবাসী। ইব্রাহীমের বাড়ীর স্পট ছাড়াও আরো ৪/৫টি স্পটে তার লোকজন ইয়াবা বিক্রি করছে। এসব স্পটে স্কুল-কলেজের ছাত্র ছাড়াও উঠতি বয়সের যুবকদের ভিড় করতে দেখা যায়। ইয়াবার ডিলার ইব্রাহীম ইতিপূর্বে গাঁজা ব্যবসা করে যারা পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে গিয়েছিল তাদেরকে জামিনে বের করতে সহযোগীতা করায় এখন তারাও গাঁজার পাশাপাশি ইয়াবা বিক্রি করছে।

গত ৯ আগস্ট সরজমিনে পশ্চিম বেলাগাঁও গ্রামের ইব্রাহীমের কলোনীতে, হরিরামপুর গ্রামের মকবুল আলীর পুত্র কবিরের রেল লাইনের পাশের স্পটে ও পশ্চিম ভবানীপুর গ্রামের লুকুছের আস্তানায় গাঁজা ও ইয়াবা সেবনকারীদের ভিড় করতে দেখা যায়। এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী মাদক নির্মূলে পুলিশ সুপার বরাবরে লিখিত আবেদন করেছেন।


এ ব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, মাদক ব্যবসায়ীদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না। কেউ মাদক ব্যবসাতে জড়িত হলে কঠোর হস্তে দমন করা হবে। মাদক নির্মূলে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:১৫ অপরাহ্ণ | সোমবার, ১০ আগস্ট ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত