মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

জুড়ীতে ১০ জনকে অর্থদণ্ড

মিফতা এম আহমেদ লিটন, জুড়ী | শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

জুড়ীতে ১০ জনকে অর্থদণ্ড

জুড়ীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশের টহল জোরদার করা হয়েছে। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, অযথা বাজারে ঘোরাঘুরি না করা ও হোম কোয়ারেন্টিন মেনে চলার জন্য কঠোর নির্দেশনা দেয়া হচ্ছে। সরকারি নির্দেশনা না মানায় এদিন ১০ জনকে অর্থদণ্ড দেয়া হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ’সবার উচিত সরকারের নির্দেশনা মেনে চলা। সকলের স্বার্থেই এ সতর্কতা। কেউ তা অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’


সূত্র জানায়, ০২ এপ্রিল বৃহস্পতিবার উপজেলা শহরের কামিনীগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী নিপেন্দ্র দেবনাথকে এক হাজার টাকা, জুতা ব্যবসায়ী জুয়েল আহমদ বলাইকে এক হাজার টাকা ও সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪/৬৬ ধারায় সিএনজি অটোচালক রাজুল ইসলামকে ২ হাজার, আছাদ উদ্দিনকে ৫ হাজার , মাসুক আহমেদকে ৫ হাজার, আবুল কালামকে ৩ হাজার, দেওয়ান মারজানকে ৩ হাজার, রাম অল্মিককে ৩ হাজার, জাহাঙ্গীর আলমকে ৩ হাজার, দুলাল উদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের অর্থদণ্ড দেন। সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. মাহাদী হাসান বলেন, ’জরুরী প্রয়োজন ছাড়া সব ধরণের যানবাহন বন্ধ থাকবে। মানুষের যেন ঘর থেকে বের হতে না হয় সে ব্যবস্থা নেয়া হবে।’ জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক বলেন, ’নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা ও হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে প্রয়োজনে সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করা হবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২৭ অপরাহ্ণ | শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত