বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

জুড়ীতে স্কুল পর্যায়ে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮ | প্রিন্ট  

জুড়ীতে স্কুল পর্যায়ে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

জুড়ী প্রতিনিধি :

বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৭-১৮ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে জুড়ী উপজেলার অনূর্ধ-১৬ বালক ও বালিকাদের দাবা প্রতিযোগিতার সমাপণী খেলা ২৮ ফেব্রুয়ারী বুধবার বিকেলে জুুড়ি উপজেলার জুুড়ি মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


উপজেলার বিভিন্ন স্কুলের এর বালক ও বালিকারা ০৩ (তিন) গ্রুপে এই দাবা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। ক গ্রুপ বালক চ্যাম্পিয়ন হয়েছে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের সুবেল মিয়া।

একই গ্রুপে বালক রানার-আপ হয়েছে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের শুভজিৎ দেবনাথ। খ গ্রুপে বালক চ্যাম্পিয়ন হয়েছে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের ইনতিসার জামান চৌধুরী, রানার-আপ হয়েছে নিরোধ বিহারি উচ্চ বিদ্যালয়ের মহসিন ইবনে মুজিব। গ গ্রুপ বালিকা চ্যাম্পিয়ন হয়েছে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের আবিদা উলফাত আরা নুমা, রানার-আপ হয়েছে মুক্তাদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের অনামিকা দত্ত রিমি।


দাবা প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক আকলিমা বেগম ও বিজন চন্দ্র দাশ।

জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন জুড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্জ শফিক আহম্মদ, জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ, অফিস সহকারী কমল অধিকারী ও জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।


সংবাদমেইল/জেএইচজে

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত