বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

জুড়ীতে জনতার হাতে অবরুদ্ধ তিন পুলিশ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

জুড়ীতে জনতার হাতে অবরুদ্ধ তিন পুলিশ

জেলার জুড়ীতে সাদা পোশাকের তিন পুলিশ এক পিকআপ চালকের কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে চালককে মারধর করায় উত্তেজিত লোকজন মোটরসাইকেলসহ তাদের অবরোধ করে রাখে। পরে ওসি গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে যান। আর এ ঘটনা নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে।

বুধবার দুপুর আড়াইটায় উপজেলা শহরের রেলগুদাম এলাকায় এ ঘটনাটি ঘটে।


পিকআপ চালক আবদুল মুনিমসহ অন্যান্য চালক ও কাঠ ব্যবসায়ীরা অভিযোগ করে সংবাদমেইলকে বলেন, চালক মুনিম পিকআপ ভ্যানে উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের মাগুরা গ্রাম থেকে আপ্তাব আলীর মালিকানাধীন ২৪টি বেলজিয়াম গাছ নিয়ে জুড়ীতে আসছিল। পথিমধ্যে বনগাঁও নামক স্থানে তিনজন লোক মোটরসাইকেলে করে গাড়িটি আটকানোর চেষ্টা করে। চালক তাদের ছিনতাইকারী ভেবে গাড়ি না থামিয়ে চলে এলে ওরা সাইকেল নিয়ে এসে শহরের নিউমার্কেটের সামনে আবার গাড়িটি আটকানোর চেষ্টা চালায়। এ সময় চালক আত্মরক্ষার্থে দ্রুত গাড়ি নিয়ে রেলগুদাম রোডের স’মিলে তার গন্তব্যে চলে যায়।

তখন ওই তিন লোক মোটরসাইকেলে দ্রুত সেখানে গিয়ে মুনিমকে মারধর করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে।এক পর্যায়ে স্থানীয় লোকজন দলবদ্ধ হয়ে মোটরসাইকেলসহ তিনজনকে অবরোধ করে রাখে।


স্থানীয় কাঠ ব্যবসায়ীরা সংবাদমেইলকে জানান,এ গাছগুলো আনার আগেই পুলিশের নিয়মিত বখরা ৪০০ টাকা দেয়া হয়েছে।

খবর পেয়ে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন একদল পুলিশ নিয়ে সেখানে পৌঁছলে ওদের পরিচয় বেরিয়ে আসে। তারা হলেন জুড়ী থানার এসআই সুহেল রানা, এসআই কৌশিক তালুকদার ও কনস্টেবল দেলওয়ার। অফিসার ইনচার্জ এ বিষয়ে বিহিত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে আধাঘণ্টা পর অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে যান।


এ বিষয়ে অভিযুক্ত পুলিশ সদস্যরা কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে জুড়ী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন সংবাদমেইলকে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের পুলিশ সদস্যদের পরিচয় নিশ্চিত করে জানান, ওরা কোনো ডিউটিতে ছিল না। এমতাবস্থায় তাদের এখানে আসা ঠিক হয়নি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত