মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

জুড়ীতে করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর টহল ও প্রচারণা অব্যাহত

সাইফুল ইসলাম সুমন : | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

জুড়ীতে করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর টহল ও প্রচারণা অব্যাহত

মৌলভীবাজারের জুড়ীতে করোনার সামাজিক সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর একটি দল টহল ও সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এই টহল ও প্রচারাভিযান করে। ওইদিন দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার কামিনীগঞ্জ বাজার, ভবানীগঞ্জ বাজার, মনতৈল বাজার, নয়াবাজার, গোয়ালবাড়ী বাজার, সমাই বাজার, সাগরনাল বাজার, মাগুরা বাজার, ফুলতলা বাজার সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রচারাভিযান চালানো হয়।


এ সময় করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন সেনা সদস্যরা। ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ করেন তারা।

এদিকে সেনাবাহিনীর টহল ও প্রচারণা চলাকালে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের খোঁজখবর নেয়া হয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে করোনার প্রস্তুতির বিষয়ও পরিদর্শন করেন তারা।


এ সময় উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের ৫০ ফিল্ড রিজিমেন্ট আর্টিলারি ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রিয়াজুল ইসলাম, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অসীম চন্দ্র বনিক, জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ।

সিলেট সেনানিবাসের ৫০ ফিল্ড রিজিমেন্ট আর্টিলারি ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রিয়াজুল ইসলাম বলেন, ‘গুরুত্বপূর্ণ বাজার ও সম্ভাব্য গণজমায়েতস্থলে টহল করা হয়েছে।


এসব স্থানে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের খোঁজখবর নিয়েছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে করোনার প্রস্তুতির বিষয়টি পরিদর্শন করি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে। এক্ষেত্রে অত্র এলাকার জনগণের সহায়তা কামনা করছি।’

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত