বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

শৃঙ্খলা ভঙ্গ :

জুড়ীতে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

জুড়ী সংবাদদাতা :: | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

জুড়ীতে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

জুড়ীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আসন্ন ইউপি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তিন আওয়ামী লীগ নেতা ও এক যুবলীগ নেতাকে দলের সকল পদ-পদবি থেকে বহিষ্কার করা হয়েছে।

গত শনিবার জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন ও সাধারণ সম্পাদক মাসুক আহমদ স্বাক্ষরিত বহিষ্কারের চিঠিটি বিদ্রোহী প্রার্থীদের কাছে পাঠানো হয়।


পত্রে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে উপেক্ষা করে জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নে দলীয় প্রার্থী শ্রীকান্ত দাসের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পশ্চিম জুড়ী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনফর আলী। পূর্ব জুড়ী ইউনিয়নে দলীয় প্রার্থী আব্দুল কাদিরের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন বর্তমান চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ ও আওয়ামী লীগ নেতা ওবায়দুল ইসলাম রুয়েল।

এর আগে উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের দলীয় প্রার্থী শাহাব উদ্দিন লেমনের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুজ আহমদকে দলীয় শৃঙ্খলা ও নির্দেশনা ভঙ্গ করায় আওয়ামী যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। ২৮ অক্টোবর উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু ও সাধারণ সম্পাদক মো. শেখরুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠিতে এই ঘোষণা দেওয়া হয়।


আগামী ১১ নভেম্বর দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে জুড়ী উপজেলার ৫টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত