সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

জার্মানিতে বার্লিন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

জার্মানি সংবাদদাতা: | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

জার্মানিতে বার্লিন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) বার্লিন আওয়ামী লীগের উদ্যোগে এক মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভিডিওকলে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক বাণিজ্য মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) ফারুক খান এমপি।


সভায় সভাপতিত্ব করেন বার্লিন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান (মাসুদ )। সঞ্চালনা করেন জার্মান আওয়ামী লীগের নেত্রী নুরজাহান খান নুরি।

এতে বক্তব্য রাখেন- মিজানুর হক খান, আব্দুল মালেক, নুরে আলম সিদ্দিক রুবেল, রানা ভূঁইয়া, বাপ্পি তালুকদার, সূর্য কান্ত ঘোষ, মো. কুদ্দুস আলী, শাহআলম, শেখ রেদোয়ান, বদিউজ্জান, আবিদ খান লিখন, মোহাম্মদ বেলাল, ওয়াদুত মিয়া, বেলাল হোসেন, আওয়াল খানসহ অনেকে।


প্রধান অতিথি ফারুক খান বলেন, বাংলাদেশের মাথাপিছু আয়, গড় আয়ু থেকে শুরু করে বিভিন্ন সূচকে বাংলাদেশ বিশ্বে বিস্ময় সৃষ্টি করেছে। বাংলাদেশকে মনে করা হয় উন্নয়নের রোল মডেল। দৃশ্যমান উন্নয়ন এখন বাংলাদেশকে আত্মমর্যাদার এক অনন্য জায়গায় নিয়ে গেছে, যেটি শেখ হাসিনার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি এখন একজন বিশ্বনেতা। তিনি প্রবাসে দলের দুঃসময়ে নেতাকর্মীদের ভূমিকার প্রশংসা করেন এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত