রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

জামালগঞ্জে ১০টাকা কেজির ১০২ বস্তা চাল জব্দ

জামালগঞ্জ সংবাদদাতা,সংবাদমেইল২৪ডটকমঃ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

জামালগঞ্জে ১০টাকা কেজির ১০২ বস্তা চাল জব্দ

জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের ডিলার (মোসতাকিম বিল্লাহ)পয়েন্ট থেকে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত খাদ্যবান্ধব কর্মসূচীর  ১০ টাকা দরের ১০২ বস্তা চাল জব্দ করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের রামনগর বাজারের ১০ টাকার চালের ডিলার পয়েন্টের পাশে আঞ্জু মিয়ার মিল থেকে এসব চালের বস্তা আটক করে জব্দ করা হয়। তবে আজ মঙ্গলবার এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ডিলার মোসতাকিম বিল্লাহ পলাতক রয়েছে।

উপজেলা খাদ্য কর্মকর্তা বারবার ফোন করে তাকে (ডিলার মোতাসিম বিল্লাহ) আসার কথা বললেও তিনি ডিলার পয়েন্টে এসে উপস্থিত হননি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জব্দকৃত চাল উপজেলা খাদ্য পরিদর্শকের হেফাজতে থাকবে এবং এই ডিলারের চাল বিক্রি বন্ধ থাকবে বলে জানিয়েছেন উপজেলা খাদ্য পরিদর্শক রফিকুল হক।


স্থানীয়রা জানান, হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা দরের চাল বিক্রি নিয়ে উপজেলার জামালগঞ্জের সাচনা বাজার ইউনিয়নের রামনগর এলাকাবাসী লিখিত ও মৌখিকভাবে গত এক সপ্তাহে দু’বার খাদ্য পরিদর্শক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ করেছেন। এরই প্রেক্ষিতে রোববার ও সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আহমেদ পলি’র নির্দেশে রামনগর বাজার ডিলার পয়েন্ট পরিদর্শনে আসেন উপজেলা খাদ্য পরিদর্শক রফিকুল হক।

জামালগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা রফিকুল বারী চাল জব্দ করার উপজেলা আওয়ামীলীগ নেতা রকিব উদ্দিন,ইউপি মেম্বার মিজানুর রহমান, সাবেক সদস্য তারা মিয়া ও এলাকার আতিউর রহমান, হাফিজুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


জামালগঞ্জ উপজেলা খাদ্যপরিদর্শক রফিকুল হক বলেন,‘কিছুদিন যাবৎ সাচনাবাজার ইউনিয়নের রামনগর বাজার ডিলার পয়েন্ট নিয়ে অভিযোগ আসছিল। স্থানীয় ইউপি সদস্য এবং সাংবাদিকদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। পরিদর্শনের সময় ডিলার মোসাতাকিম বিল্লাহকে পাওয়া যায়নি। ফোনে বারবার আসার জন্য বললেও তিনি ডিলার পয়েন্টে আসেননি। তার ডিলার পয়েন্টের হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত চাল পাওয়া যায় স্থানীয় চালের মিলে। এসময় চালের বস্তায় হিসাবে গড়মিল থাকার কারণে ১০২ বস্তা চাল জব্দ করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:০১ অপরাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত