শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

জগন্নাথপুরে বিদ্যুতের লোডশেডিং : গ্রাহকরা অতিষ্ট

জগন্নাথপুর সংবাদদাতা,সংবাদমেইল২৪.কমঃ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

জগন্নাথপুরে বিদ্যুতের লোডশেডিং : গ্রাহকরা অতিষ্ট

জগন্নাথপুরে গত কয়েকদিন ধরে অস্বাভাবিকভাবে বিদ্যুতের লোডশেডিং চলছে।

(০৪ নভেম্বর) শুক্রবার  সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। তারপর একঘণ্টা বিদ্যুৎ থাকলেও আবার চলে যায়। এছাড়াও গত দু’দিন ধরে বিদ্যুতের অস্বাভাবিক লোডশেডিং ও ভেলকিবাজিতে গ্রাহকরা অতিষ্ট হয়ে পড়েন।


গ্রাহকরা জানান- গত কয়েকদিন ধরে জগন্নাথপুর উপজেলাজুড়ে অসহ্য বিদ্যুৎ বিভ্রাট চলছে। বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত বিদ্যুতের আসা-যাওয়ার পালা চলছিল। প্রায় ১৫-২০ বার বিদ্যুতের লোডশেডিং হয়। হতকাল শুক্রবার সকাল থেকে বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

গ্রাহক শাহিনুর মাহমুদ জানান- বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সারা দিন বিদ্যুৎ নেই। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে তারা সদুত্তর দিতে পারেনি। গ্রাহকদের অভিযোগ বিদ্যুৎ চলে গেলেই জগন্নাথপুর বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের মুঠোফোন বন্ধ হয়ে যায়। এমনকি টেলিফোন সেটটিও দায়িত্বরত কর্মচারীরা তুলে রাখেন, যাতে করে গ্রাহকরা কোন খবর জানতে পারেন না। বিদ্যুৎ বিভাগের দায়িত্বশীল কর্মকর্তাদের খামখেয়ালিপনায় গ্রাহকরা সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন।


প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় ১০ হাজারেও বেশি গ্রাহক রয়েছেন। গ্রাহকদের সুবিধার্থে বৈদ্যুতিক সাবস্টেশন নির্মাণ করা হয়েছে, মানে উন্নীত করা হয়েছে উপজেলা বিদ্যুৎ প্রকৌশল বিভাগকে। দায়িত্ব দেয়া হয়েছে নির্বাহী প্রকৌশলীর মতো গুরুত্বপূর্ণ পদে কর্মকর্তা। কিন্তু তারপরও বিদ্যুতের ভেলকিবাজি চলছেই। উন্নত হচ্ছেনা গ্রাহকসেবার মান।

জগন্নাথপুরে বিদ্যুৎ প্রকৌশল অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট বার বার মুঠোফোনে যোগাযোগ করলেও বিদ্যুৎ বিভ্রাটের বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সুদত্তর পাওয়া যায়নি। তবে বিদ্যুৎ বিভাগের কর্মচারীরা জানিয়েছেন- সিলেটের মূল লাইনে ত্রুটি দেখা দেয়ায় দু’দিন ধরে বিদ্যুতের সমস্যা হচ্ছে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত