বৃহস্পতিবার ২৭ জানুয়ারি, ২০২২ | ১৩ মাঘ, ১৪২৮

ছাত্রলীগকে শপথবাক্য পাঠ করালেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৬ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

ছাত্রলীগকে শপথবাক্য পাঠ করালেন ওবায়দুল কাদের

ঢাকা: ছাত্রলীগকে খারাপ কাজের জন্য গণমাধ্যমের শিরোনাম না হওয়ার শপথ করালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে এক আলোচনা সভায় উপস্থিত ছাত্রলীগ নেতাদের দাঁড় করিয়ে হাত তুলে শপথবাক্য পাঠ করান ওবায়দুল কাদের। তার সঙ্গে সমস্বরে ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন, “আমরা কখনও খারাপ খবরের শিরোনাম হবো না।”


শপথ পড়িয়ে ওবায়দুল কাদের বলেন, ‘মনে থাকবে তো?’ ছাত্রলীগের নেতাকর্মীরাও সমস্বরে বলেন, ‘হ্যাঁ, মনে থাকবে।’

ওবায়দুল কাদের বলেন, “ছাত্রলীগ বাজে কাজের জন্য খবরের শিরোনাম হলে সেটা ভালো লাগে না। ছাত্রলীগকে সুনামের ধারা অব্যাহত রাখতে হবে।”


ছাত্রলীগ নেতাদের ৭ ঘণ্টার বেশি না ঘুমানোর পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, “সকালে ওয়ার্কিংয়ে প্রধানমন্ত্রীকে পাই, অথচ ছাত্রনেতাদের পাই না, এটা দুঃখজনক। ছাত্রনেতাদের ৭ ঘণ্টার বেশি ঘুমের প্রয়োজন নেই। সকাল ১১টায় ঘুম থেকে উঠার প্রয়োজন নেই। খুব ভোরে ঘুম থেকে উঠতে হবে।”

তিনি আরো বলেন, “অনুপ্রবেশকারীদের বিষয়ে ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে। ছাত্রলীগকে সুনামের ধারা অব্যাহত রাখতে হবে। ইতিহাস, ঐতিহ্যে শেখ হাসিনার নেতৃত্ব উজ্জ্বল আগামীর দিকে নিয়ে যেতে হবে।”


কথা বেশি না বলে বেশি কাজ করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বাংলাদেশে ভালো কথার দিন ফুরিয়ে গেছে। ভালো কথার তুলনায় ভালো কাজ হয় না।”

তিনি বলেন, “এ দেশে যারা বেশি দুর্নীতি, অনিয়মের কথা বলে তলে তলে তারাই বেশি দুর্নীতি ও অনিয়ম করে। আমি ছাত্রলীগকে সেভাবে দেখতে চাই না; নেত্রীও দেখতে চান না।”

‘পলিটিশিয়ান ও স্টেটসম্যানের মধ্যে পার্থক্য হচ্ছে- পলিটিশিয়ান পরবর্তী নির্বাচন নিয়ে ভাবে আর স্টেটসম্যান পরবর্তী প্রজন্ম নিয়ে ভাবে। শেখ হাসিনা এখন ব্যক্তিত্বের নেতৃত্বে সৌরভে গৌরবে অনেক উচ্চতাকে ছুঁয়েছেন’ উল্লেখ করেন ওবায়দুল কাদের।

সভায় উপস্থিত ছিলেন- অভিনেত্রী শমী কায়দার, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রমুখ।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৮ অপরাহ্ণ | সোমবার, ২৬ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত