মঙ্গলবার ২৫ জানুয়ারি, ২০২২ | ১১ মাঘ, ১৪২৮

ছাতকে মন্দিরে হামলার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি

ছাতক সংবাদদাতা,সংবাদমেইল২৪ডটকমঃ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

ছাতকে মন্দিরে হামলার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি

ছাতকে সোমবার সন্ধ্যায় আতশবাজিকে কেন্দ্র করে দু’টি মন্দিরে হামলার ঘটনায় প্রশাসনের পক্ষে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৩দিনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দিতে কমিটিকে বলা হয়েছে।

সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমানকে আহবায়ক, ছাতক থানার ওসি আশেক সুজা মামুনকে সদস্য সচিব ও উপজেলা প্রকৌশলী সমরেন্দ্র দাস তালুকদার, পরিসংখ্যান কর্মকর্তা মনিরুজ্জামান খান, সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন করকে সদস্য করে এ কমিটি গঠন করা হয়।


এদিকে মন্দিরে হামলার প্রতিবাদে সনাতন ধর্মাবলম্বীদের এক সভা গতকাল মঙ্গলবার দুপুরে শহরের মহাপ্রভুর আখড়া প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. পীযুষ ভট্টাচার্যের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবীন্দ্র কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি মহন্ত রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক হরিদাস রায়, সাধারণ সম্পাদক বাবুল পাল প্রমুখ।


এসময় উপজেলার বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দসহ সনাতন ধর্মালম্বি লোকজন উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সাথে তার কার্যালয়ে সাক্ষাত করে মন্দিরে হামলায় জড়িদের গ্রেফতার ও শাস্তির দাবী জানান। এসময় উপজেলা নির্বাহী অফিসারে কার্যালয়ে ছাতক থানার ওসি আশেক সুজা মামুন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৫৮ পূর্বাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত