সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক | রবিবার, ২৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

দেশের জনপ্রিয় অভিনেতা মাহমুদ সাজ্জাদ মারা গেছেন। আজ রোববার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিষয়টি নিশ্চিত করেছেন মাহমুদ সাজ্জাদের ভাই নাট্যজন ম. হামিদ। ম. হামিদ বলেন, ‘মাহমুদ সাজ্জাদ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। কোভিড-১৯ পজিটিভ হওয়ায় গত ১ সেপ্টেম্বর তাকে সেখানে ভর্তি করা হয়।’ তিনি আরও জানান, পরে নেগেটিভ ফল এলেও কোভিড-পরবর্তী নানা জটিলতায় আক্রান্ত হন মাহমুদ সাজ্জাদ।


জানা গেছে, সেপ্টেম্বর মাসের শুরুর দিকে এই অভিনেতা সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। এই মাসের প্রথম দিকে তাঁর ভাতিজি অভিনেত্রী তনিমা হামিদ জানান, ‘প্রথম দিকে চাচা-চাচি বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ করেই চাচার শ্বাসকষ্ট বাড়তে থাকলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর ফুসফুসের বড় অংশ সংক্রমিত হয়েছিল। আইসিইউতে রাখার পর গত মাসের শেষ দিকে তাঁর কোভিড নেগেটিভ আসে। এখন করোনা-পরবর্তী জটিলতার কারণে তিনি খুবই দুর্বল হয়ে পড়েছেন। একটি মেডিকেল বোর্ড গঠন করে তাঁর চিকিৎসা চলছে।’ গত সপ্তাহে কথা হলে এই অভিনেত্রী জানান, তাঁর চাচার শারীরিক অবস্থা ভালো নয়।


মাহমুদ সাজ্জাদ শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন। তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। একসময় টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। টেলিভিশনে তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। মাহমুদ সাজ্জাদ স্ত্রী এবং উপল ও অঞ্জন নামের দুই ছেলে রেখে গেছেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৪৭ অপরাহ্ণ | রবিবার, ২৪ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত