মঙ্গলবার ৪ অক্টোবর, ২০২২ | ১৯ আশ্বিন, ১৪২৯

চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির চান্স পেলেন রাউৎগাঁওয়ের তাবাসসুম

কুলাউড়া সংবাদদাতা : | সোমবার, ১১ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির চান্স পেলেন রাউৎগাঁওয়ের তাবাসসুম

এবারের ২০২১-২২ সেশনের মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির চান্স পেয়েছেন তাবাসসুম রহমান। তিনি ভর্তি পরীক্ষায় মোট ২৭৮ নম্বর পেয়েছেন। তাবাসসুম রহমানের গ্রামের বাড়ি কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে।

তিনি রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ২০১৯ সালে জিপিএ-৫ পেয়ে এসএসসি এবং ২০২১ সালে সিলেট সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের সহিত উত্তীর্ণ হন। তিনি প্রাথমিক শিক্ষা শুরু করেন রাউৎগাঁও ইউনিয়নের পালগ্রাম সুন্নত কুসুম সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। তাঁর পিতা মাও. মো. হাবিবুর রহমান টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বর্তমানে সিনিয়র সহকারি শিক্ষক এবং মাতা হোছনা বেগম একজন গৃহিনী। তাবাসসুম রহমান ২০১৬ সালে জেএসসিতে ট্যালেন্টপুল বৃত্তি পেয়ে সাফল্যের সাথে উত্তীর্ণ হন। ২০১৯ সালে এসএসসি এবং ২০২১ সালে এইচএসসিতেও তিনি সাধারণ মেধাবৃত্তি অর্জন করেন।


এক প্রতিক্রিয়ায় তাবাসসুম রহমান জানান- পড়াশোনায় বেশি মনযোগ দিয়েছি। ভালো ফলাফল অর্জনে গাইডের চেয়ে মূল বই গুরুত্বপূর্ণ। এগুলো বেশি করে পড়তে হবে। আল্লাহর অশেষ রহমত, বাবা-মায়ের দোয়া এবং শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমে এতদূর আসতে পেরেছি। তিনি বলেন- চট্টগ্রাম মেডিকেলে চান্স পাওয়ায় মা-বাবা, আত্মীয়-স্বজন সবাই খুশি। ভবিষ্যতে ভালো ডাক্তারের পাশাপাশি ভালো মানুষ হতে চাই এবং এলাকার মানুষের সেবা করতে চাই। তিনি সকলের দোয়া কামনা করেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২২ অপরাহ্ণ | সোমবার, ১১ এপ্রিল ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত