শুক্রবার ১ জুলাই, ২০২২ | ১৭ আষাঢ়, ১৪২৯

চট্টগ্রাম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় কুলাউড়ার যুবকের মৃত্যু

কুলাউড়া  সংবাদদাতা:: | রবিবার, ০৫ জুন ২০২২ | প্রিন্ট  

চট্টগ্রাম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় কুলাউড়ার যুবকের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কুলাউড়ার এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত শ্রমিকের নাম অলিউর রহমান নয়ন (২৩)। বিস্ফোরণের সময় সে তার নিজের ফেসবুক আইডি থেকে মোবাইল দিয়ে লাইভ করছিলো। কন্টেইনার ডিপোতে হঠাৎ ভয়াবহ বিস্ফোরণ ঘটেলে সব কিছু অন্ধকার হয়ে যায়। এরপর থেকেই নয়ন নিখোঁজ ছিলো, পরে তার ক্ষতবিক্ষত লাশ সেখান থেকে ঐদিন রাতে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে। তার মৃত্যুতে পরিবার সহ স্থানীয় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নয়ন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্রামের আশিক মিয়ার ছেলে। পরিবারের চার ভাই ও দুই বোনের মধ্যে নয়ন বড়। দরিদ্র পরিবারের সন্তান হিসেবে নয়ন চার মাস পূর্বে চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজ নেয়।


জানা গেছে, শনিবার (৪ জুন) রাতে চট্টগ্রামের বিএম কনটেইনার ডিপোতে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় নিজের মোবাইল দিয়ে ফেসবুক আইডি থেকে লাইভে করে সবাইকে আগুনের খবর প্রচার করছিল অলিউর। হঠাৎ রাসায়নিক বহনকারী কন্টেইনার ডিপোতে বিকট শব্দে বিস্ফোরণ হলে হাতের মোবাইল ছিটকে যায় নয়নের এরপর চারিদিকের আহাজারি, চিৎকার শোনা যায়। রাতেই নয়নের ক্ষতবিক্ষত লাশ কন্টেইনার ডিপোর পাশে থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস।

অলিউর রহমান নয়নের সহকর্মী শ্রমিক রুয়েল জানায়, আমরা ওই সময় খাবারের জন্য ডিপো থেকে চলে আসি। কিন্তু ফেসবুকে লাইভ করার জন্য অলিউর সেখানে থেকে যায়। তার ক্ষতবিক্ষত মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এখন তার মরদেহ নেওয়ার জন্য কুলাউড়া থেকে স্বজনরা চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।


অলিউর রহমানের চাচা সুন্দর আলী মুঠোফোনে জানান, আমাদেরকে গাড়ি নিয়ে হাসপাতালে যাবার জন্য বলা হয়েছে।

স্থানীয় কর্মধা ইউপি চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে নিহতের মরদেহ আনার জন্য চট্টগ্রামের উদ্দেশ্যে রবিবার সকালে স্বজনরা রওনা হয়েছেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:৩৮ অপরাহ্ণ | রবিবার, ০৫ জুন ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত