শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

খেলাধুলায় দেশের স্বতন্ত্র পরিচয় তৈরি হয়: বড়লেখায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৪ মার্চ ২০১৭ | প্রিন্ট  

খেলাধুলায় দেশের স্বতন্ত্র পরিচয় তৈরি হয়: বড়লেখায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেছেন, ‘খেলাধুলার মাধ্যমে একটি দেশের স্বতন্ত্র পরিচয় তৈরি হয়। পৃথিবীর মধ্যে এমন অনেক দেশ আছে। জাতি আছে। যাদের কোন স্বতন্ত্র পরিচয় নেই। তবে তারা শুধু খেলাধুলাকে অবলম্বন করে পৃথিবীতে মোড়ল সেজে বসে আছে।

(১৪ মার্চ) মঙ্গলবার সন্ধ্যায়  প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি মৌলভীবাজারের বড়লেখায় হুইপ কাপ এন্ড প্রাইজমানি ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ এখন খেলাধুলার মধ্যে আর কোন অচেনা নাম নয়। বর্তমান সরকার ক্ষমতায় এসে ক্রীড়াকে সারা পৃথিবীর কাছে তুলে ধরেছে। বিশেষ করে ক্রিকেটে আমরা ভালো করছি। ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশকে এখন বিশ্বের সবাই চেনে। আমরা সেখানে বাংলাদেশকে নিয়ে এসেছি।

বাংলাদেশ এখন আর গরীব দেশ নয় উল্লেখ করে তিনি আরো বলেন, ‘আমাদের দেশে একটি লোকও এখন না খেয়ে থাকে না, এরকম একটি লোকও খোঁজে পাওয়া যাবে না। আমরা সেখানেই চলে এসেছি।’


মন্ত্রী আরো বলেন,‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র বাংলাদেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। শুধু ক্রীড়া ক্ষেত্রেই নয়। সর্বক্ষেত্রেই সফলতা অর্জন করে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। তিনি বড়লেখায় একটি স্টেডিয়াম নির্মাণসহ ক্রীড়া ক্ষেত্রে সহযোগিতারও আশ্বাস দেন।

কোয়াব’র বড়লেখা উপজেলা শাখার সভাপতি ছালেহ আহমদ জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাদশার সঞ্চালনায় পিসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, সংসদ সদস্য মো. হাছান ইমাম খান সোহেল হাজারী, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সহকারি অ্যাটর্নি জেনারেল রকিবুল ইসলাম মন্টু, সিলেট জেলা ফুটবল ফেডারেশনের কার্য নির্বাহী পরিষদের সদস্য মহি উদ্দিন আহমদ সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিক, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, কোয়াব’র মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হাসান আহমেদ জাবেদ প্রমূখ।


হুইপ কাপ এন্ড প্রাইজমানি ক্রিকেট লীগের ফাইনাল খেলায় বড়লেখা জুনিয়র ক্রিকেট ক্লাবকে হারিয়ে সুড়িকান্দি কিংস ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হয়। আলোচনা সভা শেষে চ্যাম্পিয়ন দল সুড়িকান্দি কিংস ক্রিকেট ক্লাবের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

বড়লেখায় আসছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত