সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

খুনিদের প্রস্তাব নিয়ে কী বলবো: -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

খুনিদের প্রস্তাব নিয়ে কী বলবো: -প্রধানমন্ত্রী

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “তার (খালেদা জিয়া) নির্দেশে দেশব্যাপী মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে। এখন তিনি আলোচনার প্রস্তাব দিচ্ছেন। খুনিদের প্রস্তাব নিয়ে কী বলবো? আগে মানুষ হত্যার জবাব দেন, পরে প্রস্তাব নিয়ে কথা হবে।”

(৩ ডিসেম্বর) শনিবার  বিকেল সোয়া ৪টায় গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। সম্প্রতি প্রধানমন্ত্রীর হাঙ্গেরি সফর নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


খালেদা জিয়ার প্রস্তাব প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, “ঠিক আছে, উনার প্রস্তাব উনি দিয়েছেন। রাষ্ট্রপতির কাছে প্রস্তাব দিয়েছেন। তিনিই (রাষ্ট্রপতি) সিদ্ধান্ত নেবেন, কী করবেন। আমাদের এ বিষয়ে কিছু করার নেই।”

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, “নির্বাচন কমিশন আছে, নির্বাচনও হচ্ছে। তারা আজ নির্বাচনে যাবে, কাল অংশ নেবে না। নির্বাচনে যখন জয়ী হয়েছে তখন ভালো, আর হারলেই ভালো না। নির্বাচনে অংশ নেবে না। বলবে ভালো না।”


অপর এক সাংবাদিকের প্রশ্নের জবাবে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রীর নতুন এয়ার ক্রাফ্ট কেনার ঘোষণার কথা উড়িয়ে দিয়ে শেখ হাসিনা বলেন, “রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর জন্য নতুন এয়ার ক্রাফট কেনার বিলাসিতার সময় আমাদের আসেনি। এয়ারক্রাফট কারো ব্যক্তিগত ব্যবহারের জন্য কেনা হয় না। সাধারণ মানুষের জন্য কেনা হয়।”

সংবাদমেইল২৪.কম/এসডি/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০২ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত