সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

খালেদা জিয়ার থেমে থেমে জ্বর আসছে

সংবাদমেইল ডেস্ক : | শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

খালেদা জিয়ার থেমে থেমে জ্বর আসছে

ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বেগম খালেদা জিয়ার থেমে থেমে জ্বর আসছে। শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। চিকিৎসকরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত কয়েক বছর ধরে খালেদা জিয়া কিডনি-লিভার সমস্যা, ডায়াবেটিস, আথ্রাইটিসসহ বিভিন্ন রোগে ভুগছেন। এখন এর সঙ্গে প্রায়ই তার শরীরে জ্বর দেখা দেয়।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যাচ্ছে, চিকিৎসকরা বার বার ওষুধ বদল করলেও গত ১৬ দিনেও তার শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন নেই। গত ২৫ অক্টোবর খালেদা জিয়ার বায়োপসি করা হয়েছে। যদিও বায়োপসি রিপোর্ট নিয়ে বিএনপি এবং তার (খালেদা জিয়া) চিকিৎসকদের পক্ষ থেকে কিছু জানানো হচ্ছে না।


জানা গেছে, খালেদা জিয়ার যে অপারেশন করা হয়েছে, সেটা কোনো রোগের নয়। তার শরীরের একটি জায়গা অস্বাভাবিক থাকায় সেটা কি তা জানতে বায়োপসি করা হয়েছে। সুতরাং এই অপারেশনের পরে তার অবস্থার কোনো পরিবর্তন হয়নি।

অপারেশনের পর পরিবারের সদস্যদের মধ্যে প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে নিয়ম করে হাসপাতালে দেখতে যান।


উল্লেখ্য যে, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুদকের মামলায় কারাগারে নেয়া হয় বিএনপি নেত্রী খালেদা জিয়াকে। দীর্ঘ ২৫ মাসের বেশি সময় কারাগারে থাকার পর শর্ত সাপেক্ষে ২০২০ সালের ২৫ মার্চ থেকে বাসায় রয়েছেন তিনি। এর মধ্যেই গত ১১ এপ্রিল করোনা শনাক্ত হলে একই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।
অবস্থার আরো অবনতি হলে গত ৩ মে খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেয়া হয় এবং রাখা হয় অক্সিজেন সাপোর্টে। গত ৬ মে করোনামুক্ত হওয়ার পরেও কোভিড পরবর্তী এবং আগের শারীরিক জটিলতায় ভুগছেন তিনি। সবশেষ গত ১২ অক্টোবর তাকে ফের হাসপাতালে ভর্তি করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:১২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত