মঙ্গলবার ২৫ জানুয়ারি, ২০২২ | ১১ মাঘ, ১৪২৮

খালেদার লন্ডন সফরে সরকারের ঘুম হারাম: রিজভী

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ | প্রিন্ট  

খালেদার লন্ডন সফরে সরকারের ঘুম হারাম: রিজভী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডন যাওয়ার পর সরকারের ঘুম হারাম হয়ে গেছে বলে মন্তব্য করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, “সরকারের জনপ্রিয়তা শূন্যে চলে আসায় দেশবাসী ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে নেতিবাচক ধারণা সৃষ্টির জন্য সরকারি এজেন্সিগুলোকে মাঠে নামিয়ে দেয়া হয়েছে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও অবিশ্বাস্য কল্পকাহিনী প্রচার করা হচ্ছে।”


বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র রিজভী এসব কথা বলেন।

তার অভিযোগ, “কীভাবে দুঃশাসনকে আরও দীর্ঘায়িত করা যায়, কীভাবে আরেকটি একদলীয় পাতানো নির্বাচন করে ক্ষমতায় আসা যায় সেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে আওয়ামী লীগ। মূল উদ্দেশ্য হচ্ছে ৫ জানুয়ারির মতো একতরফা নির্বাচন করা।”


আওয়ামী লীগ নেতাদের ইঙ্গিত করে রিজভী বলেন, “তাদের সৃষ্ট দারিদ্র্য, অবিচার, নিপীড়ন আর গুম-খুনের রাজনীতি ঢেকে ফেলার জন্যই তারা লন্ডনে চিকিৎসাধীন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা প্রধানমন্ত্রীকে খুশি করতে ষড়যন্ত্রে মেতেছেন। আমি আওয়ামী নেতাদের উদ্দেশে বলতে চাই, বিএনপি নয়, ষড়যন্ত্র করছেন আপনারা। তার ওপর আপনাদের সঙ্গে আছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।”

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী সাধারণ নির্বাচন হবে জানিয়ে এই বিএনপি নেতা বলেন, “খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি ইস্পাতকঠিন মনোবলে ঐক্যবদ্ধ। কাজেই চক্রান্ত-ষড়যন্ত্র-নীল নকশা করে আর পার পাওয়া যাবে না। চারদিকে সরকারের বিদায়ের সুর ধ্বনিত হচ্ছে। পরিবর্তনের বাতাস বইছে সর্বত্র। এটি ঠেকানো যাবে না।”


সংবাদমেইল২৪.কম/এজেএল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত