মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

ক্রিকেট আমার জীবন,রাজনীতিতে জড়ানোর ইচ্ছে নেই-সাকিব

স্পোর্টস ডেস্ক,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

ক্রিকেট আমার জীবন,রাজনীতিতে জড়ানোর ইচ্ছে নেই-সাকিব

ক্রিকেটার বা ফুটবলার থেকে রাজনীতিবিদ, এমন লোকের সংখ্যা খুব একটা কম না। পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান, ভারতের শচিন টেন্ডুলকার, শ্রীলঙ্কার সনাৎ জয়াসুরিয়া, রানাতুঙ্গার মতো তারকারা ক্রিকেটাররা ক্যারিয়ার শেষ করে রাজনীতিতে জড়িয়ে পড়েছেন। বাংলাদেশের প্রথম টেস্ট অধিয়ানক নাঈমুর রহমান দুর্জয়ও ক্যারিয়ার শেষে বেছে নিয়েছেন রাজনীতিকে। এছাড়া জাতীয় দলের ফুটবলার আমিনুল ইসলামও রাজনীতিতে জড়িয়েছেন।

কিছুদিন আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক রাশেক রহমানের সমর্থনে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের গণসংযোগে দেখা গিয়েছিল বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে। এরপরই গুঞ্জন ওঠে রাজনীতিতে নাম লেখাচ্ছেন সাকিবও। তবে ক্যারিয়ার শেষে এখনি সরাসরি রাজনীতিতে জড়ানোর ইচ্ছে নেই বিশ্বসেরা এই অলরাউন্ডারের।


বর্তমানে হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে কলকাতায় অবস্থান করছেন সাকিব। সেখানেই সাকিবকে প্রশ্ন করা হয় রাজনীতিতে অংশ গ্রহণ নিয়ে।

জবাবে সাকিব বলেন, ‘ভবিষ্যতের কথা এখনই বলা যায় না। রাজনীতিতে জড়ান নিয়ে এখনই কিছু ভাবিনি। জোর দিয়ে কিছুই বলছি না। তবে এ মুহূর্তে রাজনীতি সম্পর্কে বলাটা কঠিন। ক্রিকেট আমার জীবন এবং এখানেই কেবল আমার দৃষ্টি থাকবে।”


সংবাদমেইল২৪.কম/এসএ

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:৩৬ অপরাহ্ণ | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত