বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

ক্যালিফোর্নিয়ায় বাড়ির ছাদে আছড়ে পড়লো আস্ত উড়োজাহাজ (ভিডিও)

সংবাদ মেইল ডেস্ক | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

আমেরিকার সবচেয়ে জনবহুল অঙ্গরাজ্য ক্যালিফোর্নিয়ায় দুটি বাড়ির ওপর আছড়ে পড়ল আস্ত একটি উড়োজাহাজ। এ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। উড়োজাহাজ আছড়ে পড়ার ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

গত মঙ্গলবার (১২ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে উড়োজাহাজটি ভেঙে পড়ে বলে সংবাদমাধ্যম ফক্স ৫ সান দিয়েগোর প্রতিবেদনে বলা হয়েছে। যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে উড়োজাহাজের ধ্বংসাবশেষের কোনো আভাস মেলেনি।

দুটি বাড়ি, একটি ট্রাক ও অগ্নিনির্বাপক গাড়ি পুড়ে গেছে। উড়োজাহাজে কতজন যাত্রী ছিলেন তা জানা যায়নি। তবে নিহত দুই ব্যক্তি উড়োজাহাজেরই যাত্রী ছিলেন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নিহতদের একজন চিকিৎসক এবং অপরজন গাড়িচালক বলে জানা গেছে।

মার্কিন গণমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, দুই ইঞ্জিনবিশিষ্ট ‘কেসনা ৩৪০ এ’ নামের ছয় আসনবিশিষ্ট ছোট একটি উড়োজাহাজ অ্যারিজোনা থেকে আসছিল। হঠাৎ ক্যালিফোর্নিয়ার আকাশে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সেটি। এরপরই আছড়ে পড়ে দুটি বাড়ির ওপর। উড়োজাহাজ ভেঙে পড়ার শব্দে পেয়ে ছুটে আসেন আশপাশের মানুষ। তারা এসে দেখতে পান, ধোঁয়ায় চারপাশ ঢেকে গেছে।

স্থানীয় ফায়ার সার্ভিসের উপপ্রধান জাস্টিন ম্যাটসুচিতা বলেন, এ ঘটনায় আমরা দু’জনে মৃত্যুর খবরটি নিশ্চিত হয়েছি। যেখানে উড়োজাহাজটি আছড়ে পড়েছিল, তার সামান্য দূরেই ছিল সান্তানা হাইস্কুল। ভাগ্যক্রমে স্কুলটির শিক্ষার্থীরা বিপদ থেকে বেঁচে গেছে বলে জানিয়েছে গণমাধ্যম সিএনএন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:৪৬ অপরাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত